• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিবাহবার্ষিকীতে শিশিরকে বিএমডাব্লিউ উপহার দিলেন সাকিব

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০১৮, ১২:৩৭
স্পোর্টস ডেস্ক

ছয় বছর আগে বিশেষ তারিখে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির। তারিখটি ছিলো ১২-১২-১২ (২০১২)।বুধবার(১২ ডিসেম্বর) ছিল সাকিব-শিশির দম্পতির ষষ্ঠ বিবাহ বার্ষিকী। দিন শেষে সন্ধ্যা নামতেই সাকিবের কাছ থেকে সারপ্রাইজ পান শিশির। নিজের দাম্পত্য জীবনে অর্ধযূগ পূর্তি উপলক্ষে নিজের প্রিয়তমা স্ত্রী শিশিরকে একটি সুদৃশ সাদা রঙয়ের গাড়ি উপহার দিয়েছেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব।

সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ডবয়। সবচেয়ে ধনী ক্রিকেটারও বটে। ২০১২ সালে বিয়ে করেন প্রেমিকা শিশিরকে। বুধবার নিজেদের ষষ্ঠ বিবাহ বার্ষিকী উপলক্ষে স্বামী সাকিবের থেকে বেশ দামী উপহারই পান শিশির। সারপ্রাইজ উপহার পাওয়া গাড়িটি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন সাকিব পত্নী।

সম্পর্কিত খবর

    সে গাড়ির ছবি ফেসবুকে নিজের প্রোফাইলে আপলোড করে সবাইকে দেখার সুযোগ করে দিয়েছেন শিশির। ক্যাপশনে লিখেছেন, সাকিবের তরফ থেকে বিবাহবার্ষিকীর উপহার।

    এর আগে বিকেল বেলা নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি যুগল ছবি আপলোড দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সকালে নিজেদের ষষ্ঠ বিবাহবার্ষিকী উপলক্ষে একটি ভিডিও আপলোড করেছেন তিনি।

    এর আগেও বিবাহবার্ষিকীতে স্ত্রীকে গাড়ি উপহার দেন সাকিব। ২০১৩ সালে বিপিএল ম্যান অব দ্যা টুর্নামেন্ট হওয়ায় প্রাপ্ত গাড়িটি স্ত্রীকে উপহার দেন সাকিব। সেবার অবশ্য কালো রঙয়ের একটি গাড়ি পেয়েছিলেন শিশির।

    উল্লেখ্য ২০১১ সালে কাউন্টি ক্রিকেট খেলার সময় প্রথমবারের মতো আলাপ হয় সাকিব-শিশিরের। সেই পরিচয় থেকেই প্রেম এবং বিয়ে। বর্তমানে এই দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে। সাকিব-শিশির কন্যার নাম আলাইনা হাসান অব্রি।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close