• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পেটে ১০ মাসের বাচ্চা নিয়েই দুর্ঘটনায় মারা গেলো ঝর্ণা

প্রকাশ:  ২৪ জুন ২০১৮, ১৪:৫১ | আপডেট : ২৪ জুন ২০১৮, ১৪:৫৬
রাজশাহী প্রতিনিধি

গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক যেন এখন নিত্য দিনের মরণ ফাঁদ হয়ে দাড়িয়েছে। সড়ক দুর্ঘটনা যেন পিছু ছাড়ছে না। মে মাসের মাঝামাঝি হতে যেন দুর্ঘটনার মাত্রা বহুগুনে বেড়ে গেছে। ঝরে যাচ্ছে অনেকের প্রাণ। আর প্রিয়জন ও আয়ের উৎস হারিয়ে নিঃস্ব হচ্ছে পরিবার। দুর্ঘটনায় হতাহতদের অনেকেই বেঁচে আছে পঙ্গুত্বের গ্লানি নিয়ে।

সবশেষ রোববার (২৪ জুন) দুপুরে এ সড়কে দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারিয়েছে ১০ মাসের অন্তসত্বা রাজিয়া সুলতানা ঝর্ণা (২৬)। পরিবারের ভাষ্য, বেঁচে থাকলে ১৫ দিন পরই ভূমিষ্ঠ হতো রাজিয়া সুলতানার গর্ভে ধারণ করা শিশুটি।

এমন করুণ ঘটনার অবতরণ হলো গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের স্লুয়েজগেট এলাকার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উপর।

গোদাগাড়ী মডেল থানার এএসআই আহসান হাবিব জানান, দুপুরে রাজশাহী হতে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জ হতে ছেড়ে আসা গোদাগাড়ী গামি অটোরিক্সাকে মুখোমুখি ধাক্কা দেয়। ঘটনাস্থলেই দমড়ে মুচড়ে যাই অটোরিকশা আর অটোরিকশার পেছনে ছিলো একটি মোটরসাইকেল আরোহী। সেই পড়ে যাই মহাসড়কের উপর।

স্থানীয়রা দ্রুত রাজিয়া খাতুনকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করে। রাজিয়া খাতুন গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ কবুতর পাড়ার রফিকুল ইসলামের মেয়ে।

অটোরিক্সার অন্য যাত্রী ও মোটর সাইকেল আরোহীর আহত হয়েছে বলে জানা গেছে। তবে তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

তবে দ্রুত গতির ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে জানা যায়। ট্রাকটিকে আটকের তৎপরতা চলছে বলে এএসআই আহসান হাবিব জানান।

গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ গেছে সব কিছু আইনগত দিকে প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানান।

/এসএম

সড়ক দুর্ঘটনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close