• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রোনালদোর জোড়া গোলে আল নাসরের বড় জয়

প্রকাশ:  ৩০ আগস্ট ২০২৩, ০৯:৫৭
পূর্বপশ্চিম ডেস্ক

দুই হারের ধাক্কা সামলে সৌদি প্রো লিগে উড়ছে আল নাসর। ধারাবাহিক পারফর্ম্যান্সে দলকে টেনে নিয়ে চলছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আবারও জোড়া গোল করে আল শাবাবের বিপক্ষে দলকে ৪-০ গোলের বড় জয় এনে দিয়েছেন সময়ের সেরা এই ফুটবলার। রোনালদোর জোড়া গোলের পাশাপাশি জালের দেখা পান সাদিও মানে ও সুলতান আল ঘানাম।

ম্যাচে শুরু থেকেই দারুণ খেলতে থাকে আল নাসর। ম্যাচের ত্রয়োদশ মিনিটে প্রথম এগিয়ে যায় দলটি। আল শাবাবের ডি-বক্সে ওতাভিওর ক্রসে হাত্তান বাবরির হাতে বল লাগায় পেনাল্টির বাঁশি বাঁজান রেফারি। স্পট-কিক থেকে লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন রোনালদো।

ম্যাচের ৩৮তম মিনিটে আবারও রোনালদোর গোল। এবারও পেনাল্টি। ডি-বক্সে পর্তুগিজ তারকাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিলেন গুস্তাভো কুয়েলার। পেনাল্টির বাশি বাঁজাতে দেরি করেননি রেফারি। সফল স্পট-কিক থেকে লক্ষ্যভেদ করে ব্যবধান ২-০ করেন ‘সিআরসেভেন’।

বিরতির আগেই আরেকবার শাবাবের জাল কাঁপিয়ে দেন সেনেগাল তারকা সাদিও মানে। ম্যাচের ৪১ মিনিটের সময় রোনালদো পাস দিয়েছিলেন মানেকে। বল আয়ত্তে নিয়ে স্লাইড করে কোণাকুণি শটে জাল কাঁপান তিনি। ফলে বড় লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে লুইস কাস্ত্রোর শিষ্যরা।

দ্বিতীয়ার্ধেও একই রকম আক্রমণাত্মক ধাঁচে খেলতে থাকে স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধে হ্যাট্রিকের সুযোগ পেয়েছিলেন রোনালদো। তবে তার পরিবর্তে শট নেন আব্দুলরহমান ঘারি। কিন্তু শট লক্ষ্য রাখতে পারেননি তিনি। বল বাধা পায় বাম দিকের পোস্টে।

৮০তম মিনিটে আল শাবাবের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ঘানাম। রোনালদোর হেড পোস্টে লেগে ফিরে আসলে ফিরতি শটে বল জালে পাঠান তিনি।

এই জয়ে চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় ষষ্ঠ স্থানে আছে আল নাসর। সমান ম্যাচ খেলে কোনো জয় না পাওয়া আল শাবাব ২ পয়েন্ট নিয়ে অবস্থান করছে ১৭ নম্বরে। শীর্ষে রয়েছে চার ম্যাচে পূর্ণ ১২ পয়েন্ট পাওয়া আল ইত্তিহাদ।

রোনালদো,সৌদি লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close