• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

নিমন্ত্রণ ছাড়াই ব্রিটনির তৃতীয় বিয়েতে হাজির প্রাক্তন স্বামী

প্রকাশ:  ১০ জুন ২০২২, ১৯:২৪
বিনোদন ডেস্ক

দ্বিতীয় বিয়ে ভাঙার ১৬ বছর পর বাগ্‌দত্তা স্যাম আসগারিকে বিয়ে করেছেন মার্কিন সংগীত তারকা ব্রিটনি স্পিয়ার্স। তবে বিয়ের আসরে নিমন্ত্রণ ছাড়াই হানা দেন ব্রিটনির প্রাক্তন স্বামী জেসন আলেকজান্ডার। শেষে পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

লস এঞ্জেলসে ঘনিষ্ঠ বন্ধুমহলে একটি বিলাসবহুল মণ্ডপ ভাড়া নিয়েছিলেন ব্রিটনি। ছিমছাম বিয়ের অনুষ্ঠান হল বৃহস্পতিবার। ৪০ বছর বয়সি ব্রিটনি এবার বিয়ে করলেন ব্যক্তিগত প্রশিক্ষক ও ইরানি বংশভূত অভিনেতা স্যাম আসগরীকে।

তবে বিয়ের আসরে হঠাৎই শোরগোল পড়েছিল জেসনকে দেখে। এই জেসনের সঙ্গেই ২০০৪ সালে মাত্র ৫৫ ঘণ্টার জন্য বিয়ে হয়েছিল ব্রিটনির। কিন্তু স্যাম-ব্রিটনির বিয়েতে তো নিমন্ত্রণ করা হয়নি ওঁকে! এলেন কী ভাবে? জেসনের দাবি, নিমন্ত্রণ পেয়েই এসেছেন।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বিয়ের আসরে এসে দরাজ গলায় জেসন বলছেন, ‘ব্রিটনি কোথায়?’ তার কিছুক্ষণের মধ্যেই পুলিশ ডেকে তাকে বিয়ের আসর থেকে সরিয়ে দেওয়া হয়। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

২০২১ এর সেপ্টেম্বর মাসেই বিয়ের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিলেন স্যাম-ব্রিটনি। বেশ কয়েক বছর একসঙ্গে আছেন তারা। ইতিমধ্যে সন্তানসম্ভবাও হয়ে পড়েছিলেন ব্রিটনি, তবে গর্ভপাত হয়ে যায়। সাময়িক ভাবে ভেঙে পড়েছিলেন ব্রিটনি। তারপর সামলে ওঠেন স্যামের জোরেই। ২৮ বছরের স্যাম প্রেম-ভালবাসায় ভরিয়ে রেখেছেন ব্রিটনিকে।

২০০৪ সাল। ব্রিটনি স্পিয়ার্সের ৫৫ ঘণ্টার বিয়ে নিয়ে শোরগোল পড়েছিল বিশ্বে। ছোটবেলার বন্ধুকে বিয়ের পর তিন দিন গড়াতে না গড়াতেই পুলিশ এসে তুলে নিয়ে যায় জেসনকে। বিচ্ছেদও হয়। তারপরও কি প্রাক্তন স্ত্রীর প্রতি অধিকারবোধ জিইয়ে রেখেছিলেন জেসন? ব্রিটনির বিয়ের পার্টিতে হঠাৎ চলে এসে ভাবিয়ে তুললেন ভক্তদের।

প্রথম বিয়ে ভাঙার কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় সারেন ব্রিটনি। প্রাক্তন গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দুই পুত্রসন্তান রয়েছে ব্রিটনির। তবে সে বিয়েও ভেঙে যায় ২০০৬ সালে।

মানসিকভাবে বিপর্যস্ত ব্রিটনি মনোবিদের শরণাপন্ন হন। তার অনেক বছর পর প্রেম হয়ে আসেন স্যাম। তাদের বিয়ে নিয়ে কানাঘুষো শোনা গেলেও বিয়ের দিন গোপন রেখেছিলেন। বিয়ে সারলেনও নিভৃতে। এখনও অবধি ইনস্টাগ্রামে বিয়ের আসরের একটি ছবিও দেননি তারকা-যুগল।

পূর্বপশ্চিমবিডি/এনজে

নিমন্ত্রণ ছাড়াই,ব্রিটনির তৃতীয় বিয়েতে,হাজির,প্রাক্তন স্বামী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close