• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন জেরিন খান

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৬
বিনোদন ডেস্ক

প্রায় ১২ লাখ টাকা অগ্রিম নিয়েও কলকাতায় অনুষ্ঠানে আসেননি বলিউড অভিনেত্রী জেরিন খান। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগের ভিত্তিতেই অভিনেত্রীর বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত। ইতিমধ্যে গ্রেপ্তারি পরোয়ানাও জারি হয়েছে তার বিরুদ্ধে। তবে এ বিষয়ে কিছুই জানেন না জেরিন খান।

অভিনেত্রীর কথায়, আমি নিশ্চিত, এর কোনো সত্যতা নেই। আমি তো হতচকিত। আমার আইনজীবীর সঙ্গে কথা বলছি। আদতে কী হয়েছে, সবটা না জেনে এখনই কোনো মন্তব্য করা ঠিক হবে না।

২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পুজোমণ্ডপ উদ্বোধনসহ ছয়টি অনুষ্ঠানে আসার কথা ছিলো ‘হেট স্টোরি-৩’ খ্যাত এই অভিনেত্রীর। শহরের এক সংস্থার উপর দায়িত্ব ছিলো অনুষ্ঠানের জন্য তাকে নিয়ে আসার। সব ঠিকঠাক, অগ্রিমও নেওয়া হয়ে গিয়েছিলো অভিনেত্রী। শেষ মুহূর্তে কিছু কারণবশত কথা রাখতে পারেননি অভিনেত্রী।

ওই সংস্থার অভিযোগ, শহরে জেরিনকে আনার জন্য তাকে এবং তার ম্যানেজারকে অগ্রিম হিসাবে প্রায় ১২ লাখ টাকা দেওয়া হয়। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও তারা ওই টাকা ফেরত দেননি।

সংস্থার দাবি, শুধু অভিনেত্রীকে আনা ছাড়াও সে সময় প্রচারের কাজে কয়েক লাখ টাকা খরচ হয়। সেই কারণে সম্প্রতি অভিনেত্রীর ম্যানেজার অঞ্জলি গৌতমকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেয় আদালত। কলকাতায় হাজির দেওয়ার কথা ছিলো তার।

যদিও অঞ্জলির আইনজীবী আদালতে জানান, এই মামলায় অঞ্জলি প্রধান অভিযুক্ত নন।

এবার প্রায় বছরখানেক পর আর্থিক প্রতারণার এই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলো জেরিন খানের বিরুদ্ধে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জেরিন খান,গ্রেপ্তারি পরোয়ানা,মুখ,বলিউড,অভিনেত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close