• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভ্রমণ পিপাসুদের সেরা পছন্দ হতে পারে অপো এ৭৮

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৬
নিজস্ব প্রতিবেদক

বর্তমান বিশ্বে স্মার্টফোন নিঃসন্দেহে এখন আমাদের নিত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে। আর তাই নিজের জন্য সঠিক ডিভাইসটি বেছে নেওয়াটা শুধুই কেবল একটি সিদ্ধান্তের চেয়ে বেশি কিছু। এটি একটি লাইফস্টাইল বলা চলে। ভালো লাগার স্মার্টফোনের কথা উঠলেই আমাদের সকলেরই চাহিদা ও পছন্দে ভিন্নতা দেখা যায়।

কিন্তু একটি বিষয়ে সকলে একমত, তা হলো- আমরা এমন একটি ডিভাইস চাই, যা আমাদের চলমান লাইফস্টাইলের সঙ্গে ঠিকভাবে খাপ-খাওয়াতে পারে। জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড অপোর গ্রাহকপ্রিয় স্মার্টফোন ‘অপো এ৭৮’ তেমনই একটি ডিভাইস, যেটি ব্যবহারে বুঝতে পারবেন এটি কেবল স্মার্টফোন-ই নয়, বরং আপনার সব সময়ের ভ্রমণ সঙ্গী।

স্মার্টফোন বাজারে নতুন সব ডিভাইস ও এত এত বিকল্পের মধ্যেও যারা টেকসই ও ভালো পারফর্ম্যান্সের মোবাইল পেতে চান, তাদের জন্য অপো এ৭৮ একটি নির্ভরযোগ্য পছন্দ। আপনি যদি হয়ে থাকেন একজন ভ্রমণপিপাসু, অ্যাডভেঞ্চার প্রিয় অথবা সাধারণ একজন, যার প্রতিদিন এমন একটি স্মার্টফোন প্রয়োজন, যেটি কি না আপনার দৈনন্দিন জীবনের কর্মব্যস্ততা সামলাতে বেশ পটু, তাহলে অপো’র এ৭৮ আপনার জন্য সেরা পছন্দ।

নিত্যদিনের যেকোনো পরিস্থিতিতে মানিয়ে নেবে ঘন ঘন ভ্রমণে যাওয়া মানেই আপনার স্মার্টফোনকে অপ্রত্যাশিত আবহাওয়া পরিস্থিতি, হুটহাট হাত থেকে পড়ে যাওয়া ও যেনতেনভাবে রাখার মতো পরিস্থিতি তৈরি হওয়া। এ ধরনের ঝঞ্ঝাট সামলাতে মোটামুটি আক্ষরিক অর্থেই অপো এ৭৮- কে ডিজাইন করা হয়েছে। এর মজবুত বিল্ড কোয়ালিটি এবং টেকসই ম্যাটেরিয়ালের কারণে এই স্মার্টফোনটি পড়ে যাওয়ার ছোটখাট ঘটনা এমনকি ২৮ হাজার মাইক্রো ড্রপ টেস্টিং সামলে টিকে থাকতে পারে।

বৃষ্টি হোক বা রোদ থাকুক, এ৭৮ তার পারফর্ম্যান্স চালিয়ে যেতে থাকে, তাই এর ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিস্ট্যান্সকে ধন্যবাদ দিতেই হয়। আপনি এ ফোনকে সৈকতে নিয়ে যেতে পারেন, বৃষ্টিতে ব্যবহার করতে পারেন, এমনকি এটাকে জলাশয়েও ফেলে দিতে পারেন (যদিও আমরা আশা করি আপনি তা করবেন না!) – যাই হোক, এই ফোনটি আপনাকে হতাশ করবে না৷

অপো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close