Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
  • ||

রাজধানীতে এসি বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৯, ১৭:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
ছবি: সংগৃহীত

রাজধানীর উত্তরায় এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) রাতে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন রাজধানীর বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেন ভূঁইয়া (৫০) ও তার স্ত্রী উত্তরা পশ্চিম থানার মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক বিলকিস ফারজানা (৪০)।

তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা নাজমা আক্তার জানান, মঙ্গলবার ভোররাত সাড়ে ৩টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরের ৪১ নম্বর হোল্ডিংয়ের ছয়তলা ভবনের পঞ্চমতলার একটি কক্ষে আগুন লাগে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

আলমগীরের ভাই তানজিন শাহারিয়ার জানান, তার ভাই ও ভাবী নিজেদের কক্ষে ঘুমিয়েছিলেন। তাদের সন্তানরা ঘুমান আরেক কক্ষে। ভোর রাতে হঠাৎ এসি বিস্ফোরিত হয়। এতে জানলার গ্লাস ভেঙে রুমের ভেতর আগুন ঢুকে পড়ে।

তাৎক্ষণিক আগুন পুরো রুমে ছড়িয়ে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় তারা দুজন দগ্ধ হন। তবে আগুন কিছুক্ষণের মধ্যেই নিভে যায়। পরে তারা নিজেরাই বাথরুমে গিয়ে শরীরে পানি ঢালেন।

এরপর পাশের বাসার লোকজন দুজনকে উদ্ধার করে পাশের একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ভোর ৪টার দিকে তাদেরকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।

ঢামেক বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, তাদের দুজনেরই শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। বিলকিসকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) আর আলমগীরকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি রাখা হয়েছে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক।


/পিবিডি/একে

আগুন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত