• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সেকেন্দার ও তার মদতদাতাদের শাস্তির দাবি চ্যানেলের সংবাদকর্মীদের

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩০
নিজস্ব প্রতিবেদক

নারী সহকর্মীর প্রতি যৌন নিপীড়নমূলক আচরণের অভিযোগে গ্রেফতার একুশে টেলিভিশনের প্রধান প্রতিবেদক এম এম সেকেন্দার ও তার মদতদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে চ্যানেলটির সংবাদকর্মীরা।

বুধবার (৬ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে একুশে টিভি পরিবারের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধনে অংশ নিয়ে ইটিভির নিউজরুম এডিটর মাসুমা লিসা বলেন, ‘আমাদের সহকর্মীকে যৌন নির্যাতন করা হয়েছে। এটা অফিসিয়ালি জানানোর পরেও কোনও ফয়সালা হয়নি। এমনকি মনজুরুল আহসান বুলবুলকে জানানোর পরেও তিনি চুপ করে ছিলেন। আমরা যখনই অন্যায়ের প্রতিবাদ করতে গিয়েছি, তখনই তিনি ও তার অনুসারীরা আমাদের মুক্তিযুদ্ধবিরোধী বানিয়ে দিয়েছেন। অথচ, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার মতো বেশ কয়েকজন মুক্তিযোদ্ধোর সন্তান একুশে টিভিতে কাজ করছেন।’

তিনি আরও অভিযোগ করেন, ‘মনজুরুল আহসান বুলবুল ও তার অনুসারীরা একুশে টিভিকে তিলে তিলে ধ্বংস করে দিয়েছেন। তিনি টকশো করেন, অনেক বড় বড় কথা বলেন, কিন্তু তার মুখে এক ও অন্তরে আরেক। নিপীড়নের অভিযোগ পেয়েও একজন সাংবাদিক নেতা হয়ে তিনি কীভাবে চুপ করে বসে আছেন। অবিলম্বে তাদের সবাইকে বহিষ্কার করার দাবি জানাচ্ছি।’

মানববন্ধনে উপস্থিত একুশে টেলিভিশনের সংবাদকর্মীরা বলেন, আমরা কখনও ভাবিনি নিজের প্রতিষ্ঠানের সহকর্মীদের বিরুদ্ধে আমাদের রাস্তায় নামতে হবে। আমরা নিরাপদে কাজ করতে চাই। সুন্দরের প্রকাশ করতে চাই। কিন্তু আমরা নিজেরাই যদি বাধার সম্মুখীন হই, নির্যাতনের শিকার হই, তাহলে জনসাধারণের ওপর হওয়া নির্যাতনের প্রতিবাদ ও প্রকাশ করবো কীভাবে? আমরা অবিলম্বে নির্যাতনকারী সেকান্দার ও তার সহায়তাকারীদের শাস্তি চাই।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সিনিয়র নিউজ রুম এডিটর মুশফিকা নাজনীন, রিপোর্টার জুবায়ের, প্রণব চক্রবর্তী, জসিম জুয়েল, স্মৃতি মণ্ডলসহ নিউজ এবং প্রোগ্রাম বিভাগের কর্মীরা।

পিবিডি/আরিফ

একুশে টেলিভিশন,সেকেন্দার,মনজুরুল আহসান বুলবুল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close