Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
  • ||

দ্রুত দেশে ফিরতে চান টাইগাররা

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৯, ১০:১৩
ক্রীড়া প্রতিবেদক
প্রিন্ট icon
ছবি সংগ্রহ

নিউজিল্যান্ডের মসজিদের সন্ত্রাসী হামলার ঘটনায় শঙ্কিত বাংলাদেশের ক্রিকেটাররা। নিরাপত্তার কথা ভেবে আর নিউজিল্যান্ডে থাকতে চান না বাংলাদেশ দলের ক্রিকেটাররা, তারা দ্রুত দেশে ফিরতে আগ্রহী।

এর আগে শুক্রবার (১৫ মার্চ) নিউজিল্যান্ডের স্থানীয় সময় আনুমানিক ১টা ৪০ মিনিটে অজ্ঞাত বন্দুকধারী হামলা চালান সেন্ট্রাল ক্রাইস্টচার্চের মসজিদ আল নুরে।

এদিন ওই মসজিদে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তবে মসজিদে ঢোকার আগমুহূর্তে হামলার খবর পেয়ে দ্রুততার সঙ্গে সে স্থান ত্যাগ করেন তামিম, মিরাজ, তাইজুলরা। এ হামলায় নিউজিল্যান্ডের স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে যত দ্রুত সম্ভব দেশে ফিরে আসতে চাচ্ছেন তারা।

এদিকে ক্রাইস্টচার্চের হাগলি ওভাল মাঠে শনিবার (১৬ মার্চ) বাংলাদেশ-নিউজিল্যান্ডের তৃতীয় টেস্ট হওয়ার কথা ছিল। তবে দুই দলের আপত্তির কারণে সেই টেস্ট বাতিল ঘোষণা করা হয়েছে।

টিম হোটেলে নিরাপদেই আছেন তামিম-মুশফিকরা বলে জানিয়েছেন জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফোর বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ ইসাম নিশ্চিত করেছে। তবে তারা কেউই বেশিক্ষণ নিউজিল্যান্ডে অবস্থান করতে চাচ্ছেন না।

ঘটনার ব্যাখ্যা দিতে গিয়ে ইসাম বলেন, যখন ঘটনাটা ঘটছিল, তখন একজন ক্রিকেটার আমাকে ফোন করে বললেন যে যাতে আমি পুলিশকে এটি জানাই। কিন্তু আমিও ক্রাইস্টচার্চে নতুন। ফলে জানা নেই কার সঙ্গে যোগাযোগ করা উচিৎ। তাই আমি একজন অপরিচিত ব্যক্তির গাড়িতে করে কোনোভাবে পুলিশ স্টেশনে গিয়ে তাদের জানাই। পুরো ঘটনাটাই মর্মান্তিক।

পিবিডি/রবিউল

নিউজিল্যান্ড,মসজিদ আল নুর,সেন্ট্রাল ক্রাইস্টচার্চ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত