• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শাশ্বত সুন্দর আগামীর সংগ্রামে একাত্ম হোন"

প্রকাশ:  ০২ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৫৮
পূর্বপশ্চিম ডেস্ক

"শাশ্বত সুন্দর আগামীর সংগ্রা‌মে একাত্ম হোন" স্লোগা‌নে আজ বাংলা‌দেশ ছাত্র ইউনিয়ন সূত্রাপুর থানা শাখা আ‌য়োজন ক‌রে ২০২৩ সা‌লে এসএসসি উত্তীর্ণ‌দের সংবর্ধনা অনুষ্ঠা‌নের।

গেণ্ডা‌রিয়া কিশলয় ক‌চি-কাঁচা বিদ্যা‌নি‌কেত‌ন মিলনায়ত‌নে ছাত্র নেতা তান‌জিলা আক্তা‌রের সভাপ‌তি‌ত্বে ও সাম্য দা‌সের সঞ্চালনায় অনু‌ষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠা‌নে বক্তব্য রা‌খেন বীর মু‌ক্তি‌যোদ্ধা, শিশু-‌কি‌শোর সংগঠক এ এম শ‌ফিউর রহমান দুলু, সা‌বেক ছাত্র নেতা বিকাশ সাহা, বাংলা‌দেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংস‌দের সহ-সাধারণ সম্পাদক প্রিতম ফ‌কির, ঢাকা মহানগর সংস‌দের সভাপ‌তি শাহরিয়ার ইব্রাহিম, সাংগঠ‌নিক সম্পাদক প্রিজম ফ‌কির, কৃ‌তি শিক্ষার্থী বিদীপ্ত সাহা, রনক জাহান মহিমা প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠা‌নে অতিথিবৃন্দ ব‌লেন, বাংলা‌দে‌শের সং‌বিধা‌নে শিক্ষা‌কে মৌ‌লিক চা‌হিদা হি‌সে‌বে উ‌ল্লেখ করা হ‌লেও গত বাহান্ন বছ‌রে এই ঘোষণা বাস্তবা‌য়িত হয়‌নি। শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষা জাতীয়কর‌ণের দা‌বি আজও উ‌পে‌ক্ষিত। আমরা চাই সকল শিক্ষার্থী আন‌ন্দের সা‌থে পাঠ গ্রহণ কর‌বে এবং দেশমাতৃকার সেবায় কাজ কর‌বে।

নেতৃবৃন্দ বলেন, বাংলা‌দেশ ছাত্র ইউনিয়ন প্রতিষ্ঠালগ্ন থে‌কেই গণমুখী, সর্বজনীন, একই ধারার শিক্ষানী‌তি প্রণয়‌নের দা‌বি‌তে কাজ কর‌ছে। ছাত্র ইউ‌নিয়ন বিজ্ঞানমনষ্ক ও অসাম্প্রদা‌য়িক জা‌তিগঠনে আ‌ন্দোলন কর‌ছে। এসএসসি উত্তীর্ণ কৃ‌তি শিক্ষার্থী‌দের মু‌ক্তিযু‌দ্ধের চেতনায় উদ্বুদ্ধ হ‌য়ে মান‌বিক মূল্য‌বোধ ও আদর্শ মানুষ হি‌সে‌বে নি‌জে‌দের গ‌ড়ে তোলার আহ্বান জানান তারা।

অনুষ্ঠা‌নে বৃহত্তর সূত্রাপুর এলাকার ৫টি শিক্ষা প্রতিষ্ঠা‌নের এস‌এস‌সি উত্তীর্ণ শিক্ষার্থী‌দের সম্মাননা স্মারক ও বই উপহার দেয়া হয়।

এসএসসি,সংবর্ধনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close