• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অবরোধের আগের রাতে মিরপুরে চার বাসে আগুন

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২৩, ০০:১১
নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াতের ডাকা পঞ্চম দফা অবরোধের আগের দিন মঙ্গলবার (১৪ নভেম্বর) রাতে রাজধানীর মিরপুরে চারটি বাসে আগুন দেওয়া হয়েছে।

রাত সাড়ে আটটা থেকে ১১টার মধ্যে এসব ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, রাত সাড়ে আটটার দিকে মিরপুরের বেড়িবাঁধ এলাকায় প্রথমে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এর এক ঘণ্টা পর রাত সাড়ে নয়টার দিকে মিরপুর ১০ নম্বর এলাকায় বিআরটিসির একটি দোতলা বাসে আগুন দেওয়া হয়। পরে রাত ১১টার দিকে মিরপুর বেড়িবাঁধের দ্বীপনগর এলাকায় শুকতারা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যেও রাজধানীতে একের পর এক যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটছে। সব মিলিয়ে গত ২৮ অক্টোবর থেকে আজ ১৪ নভেম্বর পর্যন্ত রাজধানীতে ৮২টি যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটলো। এ সময়ে সারা দেশে ১০৮টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র এবং সংশ্লিষ্ট জেলার প্রথম আলোর প্রতিনিধিদের পাঠানো তথ্যের ভিত্তিতে যানবাহনে আগুনের এই হিসাব পাওয়া গেছে।

রাতে মিরপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুন পুড়ে যাওয়া বাসগুলোর মধ্যে তিনটিই রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা ছিলো বলে জানান ফায়ার সার্ভিসের মিডিয়া উইংয়ের কর্মকর্তা তালহা বিন জসিম।

তিনি বলেন, বেড়িবাঁধ এলাকায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দুটি বাস আগুনে প্রায় সম্পূর্ণ পুড়ে গেছে। আর মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় বিআরটিসির দোতলা বাসের দোতলার এক পাশ আগুনে পুড়ে গেছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আগুন,বাস,অবরোধ,রাত,মিরপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close