• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানকে অব্যাহতি দিলেন এরিক

প্রকাশ:  ২৭ অক্টোবর ২০২২, ২৩:৫৬
নিজস্ব প্রতিবেদক

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদকে অব্যাহতি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে বারিধারা প্রেসিডেন্ট পার্কে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের বেনিফিসারি শাহতা জারাব এরিক এরশাদ তার নিজ স্বাক্ষরিত চিঠিতে এ অব্যাহতি দেন।

নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. তানভীর ইকবালকে। আর পরিচালনা পর্ষদের সদস্য মেজর (অব.) সিকদার আনিসুর রহমান, সৈয়দ জুবায়ের আহমেদকে পদায়ন করেন এরিক এরশাদ।

ট্রাস্টের সদস্য ছাড়া এরিক এরশাদের বিদেশ সফরে নিষেধাজ্ঞা দিয়ে বৃহস্পতিবার সকালে বিজ্ঞপ্তি দেয় ট্রাস্টি বোর্ড। ট্রাস্টি বোর্ড থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

এতে বলা হয়, হুসেইন মুহম্মদ এরশাদ গঠিত ট্রাস্টের নির্দেশনামতে সংস্থার সুবিধাভোগী এরিক এরশাদের সব ধরনের নিরাপত্তা বিধান করবে ট্রাস্টি বোর্ড। সুতরাং ট্রাস্টের কোনো সদস্য ছাড়া এরিকের বিদেশ ভ্রমণ নিরাপত্তাহীনতার শামিল।

এ কারণে গত ২৬ অক্টোবর ট্রাস্টি বোর্ডের জরুরি বৈঠকের সিদ্ধান্তমতে ২৭ অক্টোবর থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এরিক এরশাদকে কোনোভাবে (জোরপূর্বক) বিদেশ সফর বা ভ্রমণে না নিতে বিদিশার সহযোগিতা চায় হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট। এরপরও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি দেন এরিক এরশাদ।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর ট্রাস্টের সদস্য কাজী রুবায়েত হাসানকেও ট্রাস্ট থেকে অব্যাহতি দেয়া হয়েছিল। তিনি ট্রাস্টের আইন বিষয়ক সম্পাদক ছিলেন।

হুসেইন মুহম্মদ এরশাদ,শাহতা জারাব এরিক এরশাদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close