• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শেখ হাসিনা প্রত্যন্ত এলাকায় সব ধরনের স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে কাজ করছে : আমু

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০২৩, ১৬:৪৯
নিজস্ব প্রতিবেদক

৬০ কোটি টাকা ব্যয়ে ঝালকাঠি সদর হাসপাতালকে ১০০ শয্যা থেকে ১১ তলা বিশিষ্ট ২৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে সদর হাসপাতাল প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন ও ফিতা কেটে প্রকল্পের উদ্বোধন করেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি।

সম্পর্কিত খবর

    এ সময় আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত এলাকায় সব ধরনের স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন। ২০০৮ সালে ক্ষমতায় আসার পর তিনি কমিউনিটি ক্লিনিকের কাজ সম্পন্ন করার মধ্য দিয়ে বাংলার মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন। এর ফলে আন্তর্জাতিকভাবে প্রধানমন্ত্রীকে স্বীকৃতি দিয়ে পুরস্কৃত এবং সম্মানিত করা হয়েছে।

    ঝালকাঠি সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শামীম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠির সিভিল সার্জন ডা. এইচ এম জহিরুল ইসলাম, ঝালকাঠি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফয়সাল আলম প্রমুখ।

    ৬০ কোটি টাকা ব্যায়ে নির্মিতব্য ১১তলা বিশিষ্ট হাসপাতালের নতুন ভবনের নির্মাণ কাজ বাস্তবায়ন করছে ঝালকাঠি গণপূর্ত বিভাগ। নতুন এ ভবনে ২০ বেড আইসোলেশন, ১০ বেড ডায়ালাইসিস ইউনিট, ১০ বেড আইসিইউসহ নানা রকম আধুনিক সুযোগ সুবিধা থাকবে। এর ফলে ঝালকাঠিসহ পাশের জেলার সাধারণ মানুষ উন্নত চিকিৎসা সেবা পাবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close