• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পাকিস্তানের হারে ‌‘খুশি’ রোহিত-কোহলিরা

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০২২, ২০:৪৯
স্পোর্টস ডেস্ক

ফাইনালে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টির বিশ্ব চ্যাম্পিয়ন এখন ইংল্যান্ড ক্রিকেট দল। রোববার (১৩ নভেম্বর) মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে আগে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রানের সংগ্রহ দাঁড় করে পাকিস্তান। জবাব দিতে নেমে ৬ বল আগেই জিতেছে ইংল্যান্ড।

আসরে সেমিফাইনাল থেকে বিদায় নেওয়া ভারতের ক্রিকেটাররা পাকিস্তানের এই হারে বেশ খুশিই হয়েছেন। ম্যাচ শেষে সাবেক ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি টুইট করে ইংল্যান্ড ক্রিকেট দলকে চ্যাম্পিয়ন হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন। তিনি লিখেছেন, ইংল্যান্ডকে অভিনন্দন। যোগ্য দল হিসেবেই তারা চ্যাম্পিয়ন হয়েছে।

পাকিস্তানের হারে ভারতীয় পেসার মোহাম্মদ শামি শুধু টুইট করেননি রীতিমতো খোঁচা দিয়েছেন। পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতার দলের হারের পর হৃদয় ভাঙার ইমোজি দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। শামি ওই টুইটের রিপ্লেতে লিখেছেন, দুঃখিত ভাই আমার, এটাকেই বলে কার্মা।

পাকিস্তান ফাইনালে ওঠার পরে ইরফান পাঠান খোঁচা দিয়ে টুইট করেছিলেন। লিখেছিলেন যে, প্রতিবেশি জয়-পরাজয় তো ক্রিকেটে লেগেই আছে। তবে অনুগ্রহ কিন্তু এভাবে সব সময় পায়ে হেঁটে কাছে আসে না।

তখনো ভারত আসর থেকে বিদায় নেয়নি। ফাইনাল জয়ের পর ইংল্যান্ডকে খোঁচা দিয়ে, ‘অনুগ্রহের বিশ্বকাপ জয়’ বলে টুইট করেছেন তিনি। কারণ এই ইংল্যান্ডও তো গ্রুপ পর্বে আয়ারল্যান্ডের কাছে হেরেছিলো।

এছাড়া যুবরাজ সিং, শ্রেয়াস আয়ার বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড দলকে অভিন্দন জানিয়েছেন। বেন স্টোকসের ইনিংসের প্রশংসা করেছেন।

তবে শচীন টেন্ডুলকার তার টুইটে লিখেছেন, দ্বিতীয় টি-২০ বিশ্বকাপ জেতায় অভিনন্দন ইংল্যান্ড। দারুণ অর্জন। দারুণ লড়াইয়ের এক ফাইনাল এবং শাহিন ইনজুরিতে না পড়লে হয়তো আরো কঠিন ম্যাচ হতো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চ্যাম্পিয়ন,টি-টোয়েন্টি,ফাইনাল,পাকিস্তান,রোহিত-কোহলি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close