• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ওয়ার্নারদের ঘরের মাঠে হারিয়ে প্রতিশোধ নিলো মার্করামরা

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২৩, ০৮:৫৫
স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পয়েন্ট তালিকায় আট নম্বরে উঠে এলো সানরাইজার্স হায়দরাবাদ। দিল্লি ক্যাপিটালসকে শনিবার (২৯ এপ্রিল) ৯ রানে হারিয়ে দিলেন এইডেন মার্করামরা। প্রথমে ব্যাট করে ১৯৭ রান করে হায়দরাবাদ। দিল্লির ইনিংস শেষ ১৮৮ রানে।

দুই দলই সাতটি করে ম্যাচ খেলে পাঁচটিতে হেরেছিলো। এমন দুই দলের খেলায় প্রথমে ব্যাট করে ১৯৭ রান তোলে হায়দরাবাদ। ওপেন করতে নেমে মায়াঙ্ক আগারওয়াল মাত্র ৫ রান করে আউট হলেও অভিষেক ৩৬ বলে ৬৭ রান করেন। তিনি ১২টি চার এবং একটি ছক্কা মারেন। তিন নম্বরে নেমে রাহুল ত্রিপাঠী মাত্র ১০ রান করেন। অধিনায়ক এইডেন মার্করাম করেন ৮ রান। হ্যারি ব্রুক রানই পাননি। এতো জন ক্রিকেটার ব্যর্থ হওয়ার পরেও বড় রান তোলে হায়দরাবাদ।

ক্লাসেন বড় ভূমিকা নেন রান তোলার ক্ষেত্রে। ২৭ বলে ৫৩ রান করেন তিনি। চারটি ছক্কা মারেন ক্লাসেন। আব্দুল সামাদ ২১ বলে ২৮ রান করেন। ২০ ওভারে ১৯৭ রান তোলার ক্ষেত্রে হায়দরাবাদের শেষের দিকের ব্যাটাররাই মুখ্য হয়ে উঠলেন। দিল্লির মিচেল মার্শ চার উইকেট নেন। একটি করে উইকেট নেন ইশান্ত শর্মা এবং অক্ষর পটেল। মুকেশ কুমার ২ ওভারে ৩৮ রান দেন। এনরিখ নোখিয়ে ৪ ওভারে ৪৪ রান দেন।

১৯৭ রান তাড়া করতে নেমে দ্বিতীয় বলেই ওয়ার্নার আউট হয়ে যান। তিনি ফিরতেই দিল্লির জয়ের আশা ধাক্কা খায়। সল্ট (৫৯) এবং মিচেল মার্শ (৬৩) চেষ্টা করেছিলেন। ১১২ রানের জুটি গড়েন তারা। তারপরেও হেরে গেল দিল্লি। মিডল অর্ডারে একের পর ব্যাটার এলেন এবং ফিরে গেলেন। মানিশ পাণ্ডে, প্রিয়ম গর্গ, সরফরাজ খানরা কেউই দলের ভরসা হয়ে উঠতে পারলেন না।

দিল্লি হেরে লিগ টেবিলের নীচেই রয়ে গেলো। হায়দরাবাদ আট নম্বরে উঠে এসেছে। মুম্বাই ইন্ডিয়ান্স নেমে গেলো নবম স্থানে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আইপিএল,সানরাইজার্স হায়দরাবাদ,দিল্লি ক্যাপিটালস
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close