• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শরীর সাড়া দিলে আরো এক মৌসুম খেলতে চান ধোনি

প্রকাশ:  ৩০ মে ২০২৩, ১৪:৫৬
স্পোর্টস ডেস্ক

উত্তেজনায় ঠাসা আরো একটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আসর শেষ হলো। নাটকীয় ম্যাচে গুজরাটকে হারিয়ে আইপিএলে নিজেদের পঞ্চম শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। পুরো আসরে মহেন্দ্র সিং ধোনিরর প্রতি সমর্থকদের ভালোবাসা লক্ষ করা গেছে। অনেকেই ধারণা করেছিলো, এবারের আইপিএল শেষেই অবসর নিয়ে নেবেন তিনি। তবে ভক্তদের এমন ভালোবাসা দেখে আরো এক মৌসুম আইপিএল খেলতে চান সাবেক ভারতীয় অধিনায়ক।

সোমবার (২৯ মে) পুরস্কার বিতরণী মঞ্চে মহেন্দ্র সিং ধোনি বলেন, এটাই আমার অবসরের সেরা সময়। কিন্তু পুরোটা সময় সবার কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি, এখানেই বিদায় নেওয়া সহজ বিষয়। কিন্তু কঠিন ব্যাপার হবে আরো ৯ মাস কঠোর পরিশ্রম করা এবং আরেকটি আইপিএল খেলা। শরীরকে ধরে রাখতে হবে। চেন্নাইয়ের ভক্তরা যে ভালোবাসা দিয়েছে, আরেকটি আইপিএল খেলতে পারা তাদের জন্য হবে উপহার।

মানে ২০২৪ সালেও ফিরতে চান ধোনি, শরীর ফিট থাকলে আবার নেতৃত্ব দেবেন ৪১ বছর বয়সী উইকেটকিপার ব্যাটার।

গোটা আহমেদাবাদ জুড়ে ধোনি ধোনি চিৎকার, আবেগ ধরে রাখতে পারছিলেন না চেন্নাইয়ের অধিনায়ক। বলেন, প্রত্যেকে আমার নাম ধরে চিৎকার করছিলো। আমার চোখে জল এসে গিয়েছিলো। তারা যে ভালোবাসা, আবেগ দেখিয়েছে, তাদের জন্য কিছু করা দরকার। আরেকবার ফিরতে পারলে ভালো লাগবে, যাই খেলি না কেন। আমি যা না, সেভাবে নিজেকে উপস্থাপন করি না। সবসময় সহজ রাখি। প্রতিটি ট্রফিই বিশেষ, কিন্তু আইপিএলে যেটা বিশেষ তা হলো, প্রতি ম্যাচই চ্যালেঞ্জিং।

শেষ দুই বলে ছয়-চার মেরে পাওয়া জয় ধোনিকে উৎসর্গ করেছেন রবীন্দ্র জাদেজা। বলেন, দল হিসেবে আমরা এই জয় আমাদের দলের অন্যতম বিশেষ সদস্য মহেন্দ্র সিং ধোনিকে উৎসর্গ করতে চাই।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মৌসুম,শরীর,আইপিএল,চেন্নাই সুপার কিংস,মহেন্দ্র সিং ধোনি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close