• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এশিয়ায় আসছে মেসির আর্জেন্টিনা, প্রতিপক্ষ চূড়ান্ত

প্রকাশ:  ৩১ জানুয়ারি ২০২৪, ০১:০০
পূর্বপশ্চিম ডেস্ক

কোপা আমেরিকার প্রাক-প্রস্তুতি পর্বের শেষ ধাপের দুই প্রতিপক্ষ ঠিক করে ফেলেছে আর্জেন্টিনা। এশিয়া সফরে চীনে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে তারা খেলবে নাইজেরিয়া ও আইভরিকোস্টের বিপক্ষে।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (টুইটার) পরবর্তী দুটি ম্যাচের প্রতিপক্ষ নিশ্চিত করেছে।

আগামী জুনে যুক্তরাষ্ট্রে বসবে এবারের লাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের আসর। এর আগে, মার্চের এই দুটি ম্যাচ দিয়েই শেষ হবে লিওনেল স্কালোনির দলের প্রাক-প্রস্তুতি পর্ব।

আর্জেন্টিনা ফুটবলের অফিসিয়াল এক্স পেজে আফ্রিকান এই দুই দলের বিপক্ষে খেলার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

তবে ম্যাচ দুটির তারিখ এখনও চূড়ান্ত হয়নি। টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী, আর্জেন্টিনা নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচটি খেলবে হাংজুতে অলিম্পিকস স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে। আর আইভরিকোস্টের বিপক্ষে তারা খেলবে বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে। ম্যাচ দুটি হবে ১৮ থেকে ২৬ মার্চের মধ্যে।

চীনে এই সফরে প্রথমে স্বাগতিকদের বিপক্ষে আর্জেন্টিনার একটি ম্যাচ আয়োজনের ভাবনাও ছিল। তবে ফিফার আন্তর্জাতিক ফুটবলের সূচিতে সে সময় চীনের ২০২৬ বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ থাকায় সেটা আর সম্ভব হচ্ছে না।

২০২২ সালে কাতার বিশ্বকাপ জয়ের পর থেকে দারুণ ছন্দে এগিয়ে চলেছে আর্জেন্টিনা। লিওনেল মেসির নেতৃত্বে দলটি ২০২৬ বিশ্বকাপের বাছাইয়েও ভালো করছে; ছয় ম্যাচের পাঁচটিতেই জিতে ১৫ পয়েন্ট নিয়ে তারা আছে পয়েন্ট তালিকার শীর্ষে। গত বছর তারা হেরেছিল কেবল একটি ম্যাচে, গত নভেম্বরে উরুগুয়ের বিপক্ষে ২-০ গোলে।

খেলা,ফুটবল,লিওনেল মেসি,আর্জেন্টিনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close