• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভারতীয় ট্রাক থেকে হেলপারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২২, ১৬:২৭ | আপডেট : ১৭ জানুয়ারি ২০২২, ১৬:৪৯
বেনাপোল প্রতিনিধি

বেনাপোল স্থল বন্দরে ভারতীয় একটি ট্রাক থেকে হেলপারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে বন্দরের ৩১ নম্বর শেডে রক্ষিত একটি বিস্ফোরক বোঝাই ট্রাক থেকে মরদেহটি উদ্ধার করে পোর্ট থানা পুলিশ।

জান গেছে, মৃত ওই ব্যক্তির নাম লিনগালা রাজামাল্লাহ (৪৩) । তার বাড়ি ভারতের অন্ধপ্রদেশের ধানাপল্লী ওয়ারংগাল গ্রামে। তবে তাকে হত্যা করা হয়েছে, নাকি সে নিজেই আত্মহত্যা করেছে বিষয়টি এখনো পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি।

এ ঘটনায় ট্রাকের চালক গুরুগু পোচায়াকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান, বন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল ও মামুন কবির তরফদার, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান।

বেনাপোল বন্দরে কর্তব্যরত আনসার পিসি আবুল কালাম আজাদ বলেন, আনসার সদস্যদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি সে নিজ ট্রাকে গলায় দড়ি দিয়ে ঝুলে আছে। পরে থানা ও বন্দর কর্তৃপক্ষকে আমরা বিষয়টি অবহিত করি।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার জানান, ভারত থেকে ১১টি ট্রাকে করে গত ১৫ জানুয়ারি বিস্ফোরক আমদানি করা হয়। তার মধ্যে বিস্ফোরকবাহী ট্রাকের একজন হেলপার অজ্ঞাত কারণে ট্রাকের মধ্যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি হিসেবে থানায় নিয়ে গেছে পুলিশ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, ধারণা করা হচ্ছে কোন অজ্ঞাত কারণে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। ওই গাড়ির চালক গুরুগু পোচায়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতালে পাঠানো হবে।

পূর্বপশ্চিম/এএন/এসকে

ভারত,মরদেহ,ভারতীয় ট্রাক,আত্মহত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close