• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০২২, ১৮:২৫
নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় আরিফ বিল্লাহ (৮) নামে এক মাদ্রাসাছাত্রকে টাকা চুরির অপবাদে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে আকতার হোসেন এতিমখানা ও রহমানিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ আব্দুল্লাহর বিরুদ্ধে।

সোমবার (২৪ জানুয়ারি) নিহত ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ছাত্র আরিফ বিল্লাহ উপজেলার লংকারচর গ্রামের নুর ইসলামের ছেলে।

জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের লংকারচর গ্রামের নুর ইসলামের বড় ছেলে আরিফ বিল্লাহ মন্ডলবাগ আকতার হোসেন এতিমখানা ও রহমানিয়া মাদ্রাসায় হাফেজি শাখায় ভর্তি হওয়ার পর থেকে মাদ্রাসার আবাসিকে থাকতো। গত সোমবার (১৭ জানুয়ারি) মাদ্রাসার এক ছাত্রের দুইশত টাকা চুরি হয়ে যায়। বিষয়টি সে মাদ্রাসার শিক্ষকে জানায়। চুরির অভিযোগে মাদ্রাসার শিক্ষক হাফেজ আব্দুল্লাহ রাতে ছাত্রদের ঘুম থেকে তুলে বাঁশের লাঠি দিয়ে পিটায়।

এ সময় ছাত্র আরিফ বিল্লাহ শিক্ষকের বেধড়ক মারধরে গুরুতর আহত হয়। ঘটনাটি পরিবারের কাউকে না জানানোর জন্য ওই শিক্ষক ছাত্রদের হুমকি দেয়। এক পর্যায়ে আরিফ অসুস্থ হয়ে কয়েকদিন ধরে লজিং বাড়িতে না যেয়ে মাদ্রাসায় শুয়ে থাকে।

শুক্রবার সকালে ওই লজিং বাড়ির মালিক হাফিজারের স্ত্রী মাদ্রাসায় গিয়ে আরিফকে অসুস্থ অবস্থায় বাড়িতে নিয়ে যায় এবং তার মা-বাবাকে বিষয়টি জানায়। ওই দিন রাতে আরিফকে ফুপু রুনা খানম লাহুড়িয়ায় নিজ বাড়িতে নিয়ে স্থানীয় কবিরাজের মাধ্যমে চিকিৎসা দেয়। সেখানে রোববার (২৩ জানুয়ারি) রাত আটটার দিকে আরিফ মারা যায়।

নিহত ছাত্রের পিতা নুর ইসলাম জানান, আমার সন্তানকে শিক্ষক হাফেজ আব্দুল্লাহর বেধড়ক মারপিটের কারেণ অসুস্থ্ হয়ে মারা গেছে। আমি ছেলে হত্যার বিচার চাই।

অভিযুক্ত সাদ্রাসার শিক্ষক আব্দুল্লাহ ও মাদ্রাসার প্রধান শিক্ষক আশরাফ আলীর সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন চুরির ঘটনায় সকল ছাত্রদের মারধরের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সকালে নিহত ছাত্র আরিফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তবে শরীরের আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।


পূর্বপশ্চিম/এএন

মাদ্রাসাছাত্র হ্ত্যা,পিটিয়ে হত্যার অভিযোগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close