• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

বাসে দুই কিশোরীকে যৌন হয়রানি; সুপারভাইজার আটক

প্রকাশ:  ২৫ জানুয়ারি ২০২২, ১৯:১৭
নিজস্ব প্রতিবেদক

ঢাকা থেকে ফরিদপুরগামী একটি বাসে দুই কিশোরীকে যৌন হয়রানির অভিযোগ ওঠে। এ ঘটনায় মো. রুবেল (৫৪) নামের এক সুপারভাইজারকে আটক করেছে পুলিশ।

শনিবার (২২ জানুয়ারি) রাতে এ যৌন হয়রানির এ ঘটনা ঘটে। অভিযোগে পেয়ে রাত ১টার দিকে জেলা শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে বাস সুপারভাইজার রুবেলকে আটক করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, আটক রুবেলকে সোমবার (২৪ জানুয়ারি) ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

সুমন রঞ্জন আরও জানান, ওই সুপারভাইজারের দাবি বাসের জানালার পর্দা উঠাতে গিয়ে ওই দুই তরুণীর শরীরে তার স্পর্শ লাগতে পরে। তবে যৌন হয়রানি করা হয়নি।

জানা যায়, ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে গত শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ওই বাস যাত্রী নিয়ে ফরিদপুরের উদ্দেশে রওনা দেয়। বাসে ফরিদপুরের সদরপুর উপজেলার বাসিন্দা মা ও তার দুই কিশোরী মেয়ে ছিল। ওই দুই কিশোরী মেয়ে পাশাপাশি দুই সিটে বসে ফরিদপুরে আসছিল। মা বসেছিলেন পাশের অন্য আসনে।

আরো জানা যায়, মানিকগঞ্জে আসার পর বাসটি দীর্ঘসময় জ্যামে আটকে ছিলো। প্রায় দুই ঘণ্টা মানিকগঞ্জে বাসটি দাঁড়িয়ে ছিল। রাত হয়ে যাওয়ায় বাসের অনেকেই তখন ঘুমিয়ে ছিলেন। এই সুযোগে বাসের সুপারভাইজার ওই দুই কিশোরীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। এতে তারা জেগে উঠলে সম্মানের ভয়ে কিছুই বলতে পারেনি। রাত সোয়া ১টার দিকে বাসটি ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে এসে পৌঁছালে ওই মোড়ে কোতোয়ালি থানার পুলিশদের কাছে ঘটনাটি খুলে বলে দুই কিশোরী।

পূর্বপশ্চিমবিডি/জেএস

ঢাকা-ফরিদপুর,যৌন হয়রানি,আটক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close