• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বরগুনায় শত্রুতার জেরে কান কেটে নিল বৃদ্ধের

প্রকাশ:  ১১ মার্চ ২০২২, ১৭:৫২
বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলীতে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আবু কালাম চৌকিদার (৬০) নামের এক বৃদ্ধকে মারধর করে কান কেটে নিয়েছে প্রতিপক্ষরা। এ সময় তার স্ত্রীকে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় তালতলী থানা পুলিশ গনী নামের একজনকে আটক করেছে।

শুক্রবার (১১ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার বড়ইতলী এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, প্রতিদিনের মতো আবু কালাম নিজ জমিতে বোরো ধানে ঔষধ দিতে যান। এ সময় জমিজমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে রাসেল,গনি ও আলমগীরসহ ৭-৮ জন সন্ত্রাসী আবু কালামকে পেছন থেকে হামলা করে বেধড়ক মারধর করে। এতে তার ২টি দাঁত পড়ে যায়। এছাড়া দুর্বৃত্তরা বৃদ্ধের কান কেটে নেয়। এ সময় তার স্ত্রী শাহানা বেগম বাধা দিতে আসলে তাকেও মারধর করা হয়। পরে স্থানীয়রা আবু কালাম ও তার স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আবু কালামের ছেলে আরিফ বলেন, আমাদের প্রতিবেশী রাসেলের সাথে জমিজমা নিয়ে আমাদের ঝামেলা আছে। তার জের ধরে আমার বাবাকে মারধর ও কান কেটে নিয়েছে রাসেলের সন্ত্রাসী বাহিনী। একইসঙ্গে আমার মাকেও পিটিয়ে আহত করেছে।

এ বিষয়ে অভিযুক্ত রাসেলের মুঠোফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় উভয় পক্ষের লোক আহত হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। জিজ্ঞেসাবাদের জন্য গনী নামের একজনকে আটক করা হয়েছে।

পূর্বপশ্চিম/আরএইচ/এনএন

বরগুনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close