• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পুলিশের গাড়িতে কভার্ডভ্যানের ধাক্কা, কনষ্টেবল নিহত

প্রকাশ:  ১২ এপ্রিল ২০২২, ২০:১৩
ফেনী প্রতিনিধি

ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে টহল পুলিশের একটি পিকআপ ভ্যানে অপর এক কভার্ডভ্যানের ধাক্কায় একজন পুলিশ কনষ্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক পুলিশ কনষ্টেবল।

সোমবার (১১ এপ্রিল) রাত ৩টার দিকে ফেনী সদর উপজেলার মধ্যম রামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মোতাহের হোসেন (২৫)। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুমারডোবা গ্রামের মো. আবদুর রহিমের ছেলে ও ফেনীর মহিপাল হাইওয়ে থানা পুলিশে কর্মরত ছিলেন। আহত আসাদুল ইসলামকে (২৫) ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকামূখী লেনে ফেনীর মহিপাল হাইওয়ে থানা পুলিশের একটি টহলদল পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো-ঠ-১৪-৩৫৬২) নিয়ে মহসড়কে যানজট নিরসন ও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন। এ সময় একটি কভার্ডভ্যান ইচ্ছাকৃত ভাবে পুলিশের পিকআপ ভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে পুলিশের পিকআপ ভ্যানের পেছনের অংশ দুমড়েমুচড়ে যায়।

এতে মোতাহের হোসেন ও আসাদুল ইসলাম গুরুতর আহত হয়। মুমুর্ষ অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মোতাহের হোসেন মৃত ঘোষণা করেন। আহত আসাদুল ইসলামকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ কভার্ডভ্যানটি আটক করেছে। তবে কভার্ডভ্যানের চালক ও সহকারী পলাতক রয়েছেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সামাদ জানান, কভার্ডভ্যানটি আটক করা হয়েছে। চালক-সহকারী পলাতক রয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে। নিহত পুলিশ কনষ্টেবলকে ময়নাতদন্তের পর তার লাশ নিজ বাড়িতে পাঠানো হবে।

পূর্বপশ্চিমবিডি/এএএম/জেএস

ফেনী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close