• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

ডেলিভারি ম্যান পরিচয়ে ডাকাতির চেষ্টা, আটক ২

প্রকাশ:  ৩১ মে ২০২২, ১৭:২৭
সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় কুরিয়ার সার্ভিসের ডেলিভারি ম্যান পরিচয়ে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি চেষ্টার অভিযোগে দুইজনকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে আশুলিয়ার পলাশবাড়ীর গোচারের টেক এলাকার মোসলেম শেখ নামে এক কুয়েত প্রবাসীর বাড়ি ঢোকেন ওই দুই যুবক।

আহতরা হলেন-আশুলিয়ার পলাশবাড়ীর গোচারের টেক এলাকার কুয়েত প্রবাসী মোসলেমের স্ত্রী শিরিন আক্তার (৩৯), তার ছেলে শাকিল শেখ (২২) ও মেয়ে মুনমুন আক্তার মুন্নি (১৬)।

আটক দুইজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী শিরিন জানান, তাদের তিন তলার ঘরে দুই ব্যক্তি ঢুকে তার দিকে পিস্তল তাক করেন। পরে তার ছেলে-মেয়ে শাকিল ও মুন্নিকে ডেকে মারধর করে তারা। তাকেও মারধর করা হয়। সুযোগ পেয়ে শাকিল ও মুন্নি ঘরে থেকে বরে হয়ে গিয়ে আশপাশের লোকজনকে খবর দেয়। তারা এসে ডাকাতির চেষ্টা করা দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। দুপুরে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি অপারেশন) আব্দুর রাশিদ বলেন, আমরা এসে আহত অবস্থায় সবাইকে পেয়েছি। ডাকাত সন্দেহ দুইজনকে মারধর করেছে স্থানীয়রা। বাড়ির মালিকসহ তিনজনকে এই ডাকাতরা মারধর করে আহত করেছে। সবাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় একটি দেশীয় পিস্তল ও ছুরি উদ্ধার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

ডেলিভারি ম্যান পরিচয়ে,ডাকাতির চেষ্টা, আটক,ডাকাতির চেষ্টা,আটক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close