• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

রাণীনগরে যাদু দেখানোর প্রলোভনে শিশু ধর্ষণ

প্রকাশ:  ২৩ আগস্ট ২০২২, ১৭:০১
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে যাদু খেলা দেখানোর প্রলোভন দিয়ে বাড়িতে ডেকে নিয়ে ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক চা বিক্রেতার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত চা বিক্রেতা, হুজুর ও ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক মোতালেব হোসেন মন্টু (৫৫) আটক করেছে থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলার কুজাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে বিকেলে উপজেলার কুজাইল গ্রামে এ ঘটনাটি ঘটলে ওই শিশুর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। গ্রেফতার মোতালেব হোসেন মন্টু উপজেলার কুজাইল উত্তরপাড়া গ্রামের মৃত তুমিজ উদ্দিনের ছেলে।

ওই শিশুর মা জানান, সোমবার বিকেল কয়েকজনের সাথে বাড়ির পাশে খেলাধুলা করছিলে আমার মেয়ে। এ সময় মন্টু আমার মেয়েকে যাদু খেলা দেখানোর প্রলোভন দিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর বাড়িতে গিয়ে মেয়ের হাতে ৫ টাকা দেয় এবং তার ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়ে চিৎকার করতে লাগলে ঘটনাটি কাউকে না বলার জন্য আমার মেয়েকে হুমকি দিয়ে ছেড়ে দেয়। এরপর আমার মেয়ে বাড়িতে এসে কান্না করতে করতে ঘটনাটি জানালে আমি বাদি হয়ে থানায় মামলা দায়ের করি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ওই শিশুর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে রাতেই কুজাইল এলাকা থেকে অভিযান চালিয়ে মোতালেব হোসেন মন্টুকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে মন্টুকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, ওই শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিম- রিপন/এনই

রানীনগর,শিশু ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close