• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

প্রকাশ:  ২৯ সেপ্টেম্বর ২০২২, ২১:৪১
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে রায়হান (৩০) ও হৃদয় হোসেন (২৪) নামে দুই যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দর্শনা ছয়ঘরিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের স্টেশনপাড়ার ফারুক হোসনের ছেলে রায়হান (২৪) ও তার মামাতো ভাই একই উপজেলার সীমান্তবর্তী বাড়াদী গ্রামের হোসেন আলীর ছেলে হৃদয় হোসেন (২৪)।

নিহতদের স্বজনরা জানান, বাড়াদি গ্রাম থেকে দুজন একটি মোটরসাইকেলে করে জয়রামপুরে যাচ্ছিলেন। পথে ছয়ঘরিয়া গ্রামের মধ্যে পৌঁছালে অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রায়হান ও হৃদয় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন। পরে সেখানে চিকিৎসাধীন বিকেলে হৃদয় হোসেনও মারা যান।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, হাসপাতালে আনার পর পরীক্ষা-নিরীক্ষার শেষে রায়হানকে ও পরে চিকিৎসাধীন হৃদয় হোসনকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাথায় আঘাতের কারণে তাদের মৃত্যু হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফুল কবীর বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চুয়াডাঙ্গা,নিহত,সংঘর্ষ,মোটরসাইকেল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close