• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

হাসপাতালে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবকের নামে মামলা

প্রকাশ:  ০৫ জুন ২০২৩, ২০:৪৬
রেদোয়ান হাসান, সাভার

ঢাকার সাভারে একটি হাসপাতালে প্রবেশ করে ধর্ষণচেষ্টা ও মারধরের অভিযোগে যুবকের নামে মামলা করেছেন এক নারী।

রোববার গভীর রাতে আশুলিয়া থানায় মামলাটি করেন তিনি।

আসামি সাকিব আসলাম আশুলিয়ার গকুলনগর এলাকায় ভাড়া বাসায় থাকেন। তিনি বাংলাদেশ বুলেটিন ডটকম নামে একটি অনলাইন সংবাদমাধ্যমের স্থানীয় প্রতিনিধি।

মামলার এজাহারে বলা হয়, ওই নারী আশুলিয়ার নবীনগর এলাকায় একমাত্র সন্তান নিয়ে বসবাস করে আসছেন। তার স্বামী প্রবাসে থাকেন। ওই নারী নবীনগরে একটি মার্কেটে রেস্তোরাঁ পরিচালনা করেন। দুই বছর আগে রেস্তোরাঁয় যাওয়া-আসার সুবাদে আসামি সাকিব আসলামের সঙ্গে রেস্তোরাঁ মালিকের পরিচয় হয়। একপর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দেন সাকিব। স্বামী-সন্তান আছে জানালেও তাদের ছেড়ে বিয়ে করতে চাপ দেন আসামি।

এজাহারে আরও বলা হয়, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীকে বাজে প্রস্তাবসহ বিভিন্ন সমস্যা তৈরি করতে থাকেন সাকিব। এর মাঝে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকার একটি হাসপাতালে ভর্তি হন ওই নারী। গত ২ জুন রাতে সাকিব হাসপাতালে গিয়ে নারীর কেবিনে প্রবেশ করে দরজা আটকে দেন। ওই সময় নারীকে ধর্ষণচেষ্টা করেন সাকিব। ধাক্কা দিয়ে সরিয়ে দিলে ওই নারীকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে জখম করেন তিনি। ওই সময় নারীর চিৎকারে হাসপাতালের লোকজন এসে তাকে উদ্ধার করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির জানান, ওই নারীর শরীরে মারধরের জখম পাওয়া গেছে। এর আগেও জীবনের নিরাপত্তা চেয়ে সাকিবের বিরুদ্ধে দুটি সাধারণ ডায়েরি করেছিলেন তিনি। রোববার রাতে সাকিবের নামে ধর্ষণচেষ্টার মামলা করেন তিনি। পলাতক সাকিবকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ধর্ষণচেষ্টা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close