• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

শ্রীনগরে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

প্রকাশ:  ১৪ জুন ২০২৩, ০৯:৩৬
মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় দুই মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইয়াসিন (২২) ও সাইমন (১৮) নামে দুই তরুণ নিহত ও আহত হয়েছেন আরো তিনজন।

মঙ্গলবার (১৩ জুন) রাত ১০টার দিকে উপজেলার জশুরগাঁও মুরুপাড়া এলাকার দোহারগামী বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন শ্রীনগর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং সাইমন ইয়াসিনের দোকানের কর্মচারী ও উপজেলার বাবুদীঘিরপাড় এলাকার শামসুলের ছেলে। এ ঘটনায় আহতরা হলেন অপর মোটরসাইকেলের চালক রাতুল (২৫) এবং আরোহী ফারদিন (১৮) ও জয় (১৯)।

জানা যায়, রাত ১০টার দিকে বাইপাস সড়ক হয়ে রাতুল নামের এক যুবক তার দুই সহযোগী ফারদিন ও জয়কে নিয়ে ফেরিঘাট এলাকার দিকে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে দ্রুত গতিতে ইয়াসিন ও তার দোকানের কর্মচারী সাইমনকে বহনকারী মোটরসাইকেলটি রাতুলদের মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। এতে চালকরা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়েন।

স্থানীয়রা উভয় মোটরসাইকেলের চালক ও আরোহীদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় সাইমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা মেডিকেল কলেজে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক সাইমনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, আহত অপর তিনজন শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর মাহফুজ রিভেন দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হতাহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে ঘটনাস্থলের যানচলাচল স্বাভাবিক রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,সংঘর্ষ,মোটরসাইকেল,শ্রীনগর,মুন্সিগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close