• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আগুন-সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় যাওয়া যাবে না: রেলমন্ত্রী

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২৪, ১৫:৪৮
রাজবাড়ী সংবাদদাতা

আগুন-সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় যাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। শনিবার (২০ জানুয়ারি) দুপুর ২টার দিকে জেলার সব সরকারি দপ্তরের প্রধানগণের সঙ্গে মতবিনিময় সভাসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মো. জিল্লুল হাকিম বলেন, আগুন-সন্ত্রাস যারা করে তারা তথাকথিত রাজনৈতিক সন্ত্রাসী। এরা সাধারণ মানুষকে পুড়িয়ে মারে। আগুন-সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় যাওয়া যাবে না। এগুলো করে তারা রাজনীতিকে কুলষিত ও দেশের জাতীর সম্পদ নষ্ট করছে। এসব জনগণ কোনোভাবে সমর্থন করবে না। এ ধরনের কাজ অব্যাহত রাখলে তারা জীবনে রাজনৈতিক ফয়দা লুটতে পারবে না।

তিনি বলেন, রাজবাড়ীতে দেশের সর্ববৃহৎ রেলের মেরামত কারাখানা হবে। এর মাধ্যমে রাজবাড়ী পুনরায় রেলের শহর হিসেবে পরিণত হবে। আর রাজবাড়ীতে রেলের বেদখল জমি ও কুয়াটার উদ্ধারে রেলের লোকজনদের সঙ্গে বসেছিলেন। সেগুলো উদ্ধারে কর্মকর্তাদের জোরালো নির্দেশনা দেওয়া হয়েছে।

রেলমন্ত্রী বলেন, পদ্মা সেতুর ওই অঞ্চলে ট্রেন লাইন চালু হলে রাজবাড়ী হয়ে ঢাকায় চলাচলরত ট্রেন ওইখানে চলে যাবার কথা। তবে ওই ট্রেন যাবার আগে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে এ লাইনে নতুন ট্রেন দেওয়া হবে। এছাড়া বন্ধ ট্রেন চালু করতে প্রধানমন্ত্রী উদ্দ্যোগ নিয়েছেন এবং অনেক ট্রেন চালুও করেছেন।

এরআগে মতবিনিময় সভায় রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম রাজবাড়ী জেলাকে উন্নত ও শান্তিপূর্ণ এবং সমৃদ্ধ জেলায় পরিণত করতে সব সরকারি দপ্তরের সহযোগিতা কামনা করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজবাড়ী,ক্ষমতা,আগুন-সন্ত্রাস,মো. জিল্লুল হাকিম,রেলমন্ত্রী,বীর মুক্তিযোদ্ধা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close