• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

দুইযুগ পর শ্রীমঙ্গলের পারাবত যুব-সংঘের প্রীতি ক্রিকেট ম্যাচ ও মিলন মেলা।

প্রকাশ:  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩৯
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন পারাবত যুব সংঘ প্রায় ২৪ বছর পর প্রীতি ক্রিকেট ম্যাচ নিয়ে মাঠে নেমেছে। একই সাথে সংগঠনটির সদস্যদের মধ্যে মিলন মেলাও অনুষ্টিত হয়।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে শ্রীমঙ্গল সিন্দুরখাঁন রোডের ৯০ দশকের পারাবত যুবসংঘের সিনিয়র জুনিয়রদের আনন্দগন মিলন মেলা অনুষ্টিত হয়। পরে ক্লাবের সাবেক খেলোয়ার শাকির হোসের টিপুর উদ্যোগে সিনিয়র ও জুনিয়রদের মধ্যে এই প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করা হয়। কালীঘাট রোস্থ চলন্তিকা মাঠে পারাবত যুব সংঘ (লাল) এবং পারাবত যুব সংঘ (সবুজ) এর ২০ ওভারের খেলায় পারাবত যুব সংঘ (লাল) ১৯ ওভারে ১১ উইকেট হারিয়ে রান সংগ্রহ ১৭৯, পারাবত যুব সংঘ (সবুজ) ১৫৭ রানে অলআউট। লাল গ্রæপে খেলায় অংশ নেন মো. ইমাম হোসেন সোহেল, শাকির হোসেন টিপু, নিয়ামত উল্ল্যা, মান্না দেব, আলমাছ, হাফিজ, রাজু, আলম সিকদার, মধু চৌবে, মুজিবুর রহমান মুজিব, বাদল সূত্রধর।

সবুজ গ্রুপের অংশ নেন সোহাগ,শিপলু, আকাশ, সাব্বির,তুহিন, হাসান, রিফাত, শাহাদত, সাজিদ,মনা,কাউছার। আয়োজক সাকির হোসেন টিপু বলেন, আজকের এই মিলন মেলায় সংগঠনের পুরাতন সদস্যসহ আমরা সিন্দুরখাাঁন রোডের নতুন পুরাতন বন্ধুরা একত্রিক হয়েছি। অনেকদিন পর সবাই এক সাথে হওয়াতে অনেক ভালো লাগছে। মুলত এ কারণেই এই আয়োজন। ক্লাবের সাবেক সভাপতি মো. ইমাম হোসেন সোহেল জানান, দীর্ঘ দুই যুগ পর সাকির হোসেন টিপুর উদ্যোগে আজকের এই আয়োজন। তিনি আরও বলেন, আমি যখন ২০০০ সালে দুবাই চলে যাই, তখন চলন্তিকা মাঠে শেষ ম্যাচ খেলি। আজকের ম্যাচে অংশ নিতে পারায় আমি অনেক আনন্দিত।

শ্রীমঙ্গল,যুব সংঘ,খেলাধুলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close