• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নড়াইলে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি পুঁড়ে ছাই!

প্রকাশ:  ২৩ মার্চ ২০২৪, ১৭:৪৭
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার বাঔসোনা ইউনিয়নের পূর্ব রামপুর গ্রামের মধ্যে দিয়ে রাস্তায় শুকাতে দেওয়া কলাই চাকায় পেঁচিয়ে আগুন ধরে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী নাজমুল হক প্রিন্স এর টয়োটা স্কয়ার প্রাইভেট কার পুড়ে ভস্মিভূত হয়েছে।

শনিবার(২৩মার্চ) দুপুর আড়াই টার দিকে পূর্ব রামপুর গ্রামের রফিক শেখের বাড়ীর পাশে রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় গাড়ীতে থাকা সালামাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এস,এম নাজমুল হক প্রিন্সসহ ৫ জন অল্পের জন্য প্রাণে বেঁচে যান। স্থাণীয় লোকজন আগুন নিয়ন্ত্রনে আনতে ব্যর্থ হলে কালিয়া ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে।

নড়াগাতী থানা ছাত্র লীগের সভাপতি মঞ্জুর চৌধুরী বলেন, রাস্তার পাশে কলাই শুকানোর কারণে প্রতি বছর যানবাহন দুর্ঘটনায় অনেক প্রান ঝরে যায়। এ সময় গাড়ীর চাকায় কলাইয়ের গাছ পেঁচিয়ে সাইলেন্সারের সাথে মিশে আগুন ধরে যায় বলে তিনি জানান।পরে তারা আগুন নিভাতে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

ওই গাড়ীতে থাকা চেয়ারম্যান প্রার্থী নাজমুল হক প্রিন্স বলেন,রামপুর মতি খার বাড়ীর কাছ থেকে উচু করে কলাই নেড়ে দেওয়ায় চাকায় পেঁচিয়ে যায়। পরে গাড়ী সম্পূর্ণ জ্যাম হয়ে আগুন লেগে যায়। দ্রুত লক খুলে আমরা বেরিয়ে আসি। অল্পের জন্য আমরা বড় বিপদ থেকে রক্ষা পেয়েছি।

কালিয়া ফায়ার সার্ভিস ষ্টেশনের লিডার মোঃ জাকির হোসেন বলেন, রামপুরায় আগুন লেগেছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনি। সড়কে শুকাতে দেওয়া কলাই থেকে আগুনের সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ দুর্ঘটনায় একটি টয়োটা স্কয়ার গাড়ী পুঁড়ে সম্পূর্ণ বিধ্বস্ত হয়েছে।

নড়াইল,উপজেলা চেয়ারম্যান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close