• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভালুকায় শিল্প কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২৪, ১৭:০৫
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় এক শিল্প প্রতিষ্ঠানের এজিএমের উপর সন্ত্রাসী হামলা ও তার কাছ থেকে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধায় পৌরসভার ৭নাম্বার ওয়ার্ডে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় একটি চক্র দীর্ঘদিন যাবৎ পৌর এলাকায় ৭ নং ওয়ার্ডে অবস্থিত গ্লোরি টেক্সটাইল মিলের ক্ষতি সাধনের পায়তারা করে আসছে। তারই জেরে ৪ এপ্রিল বৃহস্পতিবার সন্ধার পর মিলের এজিএম মোঃ আল মামুন তার ভাড়া বাসা থেকে ভালুকা বাজারে আসার সময় গ্লোরি টেক্সটাইল মোড়ে একদল সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা শিল্প কর্মকর্তা আল মামুনের পাঞ্জাবির পকেটে থাকা ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় পৌছে দেয়। এ ঘটনায় গ্লোরি টেক্সটাইলের গ্লোরি এজিএম (এডমিন) আল মামুন বাদি হয়ে খারুয়ালী গ্রামের নাঈম খান (৩০), আরেফিন শুভ (২৫), রিমন (২২), রায়হান (২৩), মোঃ সেতু (২০), শাওন (২৫), পূর্ব ভালুকা গ্রামের ওয়াসিকুল (৩০) ও ভরাডোবা গ্রামের মেহেদী (২৩) কে আসামী করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গ্লোরি টেক্সটাইলের গ্লোরি এজিএম (এডমিন) আল মামুন জানান, এই চক্রটি কিছুদিন আগে কারখানার জুট ব্যাবসা নিয়ন্ত্রণ নিতে কারখানাটির সড়ক কেটে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। পরে পুলিশের হস্থক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ বলেন, শিল্প কর্মকর্তাকে মারধরের একটি অভিযোগ পেয়েছি, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। যে কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে ভালুকা মডেল থানা পুলিশ প্রস্তুত রয়েছে।

হামলা,ভালুকা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close