Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
  • ||

সিলেটে গরু জবাই দিয়ে বিএনপি নেতার আ'লীগে যোগদান

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০১৯, ০০:০৩
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

তিনটি গরু জবাই করে ভুরিভোজরে আয়োজনের মধ্য দিয়ে সিলেটে স্থানীয় এমপির হাত ধরে আওয়ামী লীগে যোগদান করলেন এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি সিলেট জেলা বিএনপির উপদেষ্টা।

আওয়ামী লীগে যোগদানকারী হাবিব হোসেন প্রয়াত বিএনপি নেতা অর্থমন্ত্রী সাইফুর রহমানের ঘনিষ্টজন হিসেবে পরিচিত ছিলেন। তিনি সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক। হাবিব হোসেন সর্বশেষ সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ছিলেন।

আওয়ামী লীগে যোগদান উপলক্ষে শুক্রবার (১৮ জানুয়ারি) হাবিব হোসেন তার নিজের কমিউনিটি সেন্টার হাবিব হোসেন কমপ্লেক্সে নব-নির্বাচিত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীকে সংবর্ধনা প্রদান করেন। প্রভাবশালী এই বিএনপি নেতার সাথে তার ইউনিয়ন পরিষদের তিন সদস্যও যোগদান করেছেন।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। শুক্রবার তার সঙ্গে বরইকান্দি ইউনিয়ন পরিষদের তিন সদস্য- ১নং ওয়ার্ডের আশিকুর রহমান, ৪নং ওয়ার্ডের এনাম উদ্দিন ও ৮নং ওয়ার্ডের লয়লু মিয়া আওয়ামী লীগে যোদ দেন।

হাবিব হোসেন সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এর আগে হাবিব হোসেন তিনটি গরু জবাই করে অনুষ্ঠানের আয়োজন করেন।

আরিফ/পিবিডি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত