• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষক ও শিশুসহ নিহত ২

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০১৯, ২১:৪৫
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ফুলবাড়ীয়া ও ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক ও এক শিশসহ ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত আরও একজন গুরুতর আহত হয়।

বুধবার (২৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে ফুলবাড়ীয়ার কান্দুর বাজার সংলগ্ন স্থানে ও বিকেল ৩ টার দিকে ভালুকা উপজেলার সিডষ্টোর বাজারে এ পৃথক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফুলবাড়ীয়া উপজেলার কেশরগঞ্জ কলেজের ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা বিষয়ের প্রভাষক সাইফুল ইসলাম (৪০) ও ভালুকার পাখিরচালা গ্রামের সবুজ মিয়ার শিশুর পুত্র রাহাত (৭)।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার কেশরগঞ্জ কলেজের প্রভাষক সাইফুল ইসলাম তার অপর এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেল মেরামত করার জন্য কলেজ থেকে টাঙ্গাঈলের মধুপুর যাচ্ছিলেন। উপজেলার কান্দুর বাজার নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক পিছন থেকে তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই প্রভাষক সাইফুল ইসলাম নিহত হন। আহত হন আরও অজ্ঞাত একজন। পরে স্থানীয়রা আহত ব্যাক্তিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

অন্যদিকে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু রাহাত উপজেলার সিডষ্টোর বাজারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপার হচ্ছিল। এসময় যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই রাহাতের মৃত্যু হয়। সে উপজেলার পাখিরচালা গ্রামের সবুজ মিয়ার পুত্র।

পিবিডি/আরিফ

ময়মনসিংহ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close