• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজশাহীতে বিএনপির নির্বাচনী অফিস ও মোটরসাইকেল ভাঙচুর

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৮, ১৮:২৪ | আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৮:২৮
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর দুর্গাপুর উপজেলার জয়নগর ইউনিয়নে বিএনপির ৩টি নির্বাচনী অফিস ভাংচুর ও পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে। এ সময় মোটরসাইকেল ভাঙচুর ও দলীয় কর্মীদের মারধোর করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা। এ ঘটনায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হওয়ার দাবি করলেও কারো নাম জানাতে পারেনি বিএনপি নেতারা। ঘটনার পর দুর্গাপুর থানার পুলিশ ওই এলাকায় গিয়ে পরিস্থিতি শান্ত করে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মোতালেব জানান, শুক্রবার দিনব্যাপী দুর্গাপুরের জয়নগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করার কথা ছিল এ আসনের বিএনপি মনোনীত প্রার্থী নাদিম মোস্তফার। নাদিম মোস্তফার জয়নগর ইউনিয়নে গণসংযোগের খবরে মোটরসাইকেল নিয়ে একদল যুবক জয়নগর ইউনিয়নের কানপাড়ায় ২টি ও দাওকান্দি বাজারে ১টি নির্বাচন পরিচালনা অফিস ভাংচুর করে। এ সময় নাদিম মোস্তফার পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। ভাংচুর করা হয়েছে মোটরসাইকেল। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে

জয়নগর ইউনিয়ন বিএনপির সভাপতি প্রভাষক পারভেজ হোসেন জানান, শুক্রবার দিনব্যাপী জয়নগর ইউনিয়নে এ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক সাংসদ নাদিম মোস্তফার নির্বাচনী গণসংযোগ করার কথা ছিল। সকাল ১১টার দিকে গগনবাড়িয়া হয়ে কানপাড়ায় আসেন তিনি। সেখানে কালাচাঁদের মাজার জিয়ারত শেষে দাওকান্দির উদ্দেশ্যে রওনা দেন। বিকেল ৩টার দিকে দাওকান্দি বাজারে পৌছানো মাত্র খবর আসে আওয়ামী লীগের লোকজন কানপাড়ায় বিএনপির নির্বাচন পরিচালনা অফিসে হামলা করেছে। এরপর দাওকান্দি বাজারে পথসভা সংক্ষিপ্ত করে রাজশাহী শহরের উদ্দেশ্যে রওনা দেন নাদিম মোস্তফা। এ সময় নেতাকর্মীদের সংঘর্ষে না জড়িয়ে শান্ত থাকার পরামর্শ দেন বলেও জানান বিএনপির ওই নেতা।

বিএনপি নেতা প্রভাষক পারভেজ অভিযোগ করেন, দুর্গাপুর সদর থেকে শতাধিক মোটরসাইকেল নিয়ে একদল যুবক জয়নগর ইউনিয়নের কানপাড়ায় ২টি ও দাওকান্দি বাজারে ১টি নির্বাচন পরিচালনা অফিস ভাংচুর করে। এ সময় নাদিম মোস্তফার পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। ভাংচুর করা হয়েছে অফিসে রাখা মোটরসাইকেল। এছাড়া ওই ৩টি অফিসে বসে থাকা অবস্থায় নেতাকর্মীদের উপরেও হামলা চালানো হয়। এতে অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে বলেও তিনি দাবি করেন।

/এসএফ

রাজশাহী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close