• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফের উপস্থাপনায় নুসরাত ফারিয়া

প্রকাশ:  ০৮ এপ্রিল ২০২২, ১৬:৪৮
বিনোদন ডেস্ক

উপস্থাপনা দিয়েই শুরু হয়েছিল চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার ক্যারিয়ার। উপস্থাপক হিসেবে জনপ্রিয় হয়েই রূপালি পর্দায় পা ফেলেন তিনি। ঈদের জন্য তৈরি হচ্ছে গ্রামীণফোন প্রেজেন্ট ‘দ্য বক্স সিজন ৩’। নতুন সিজন দিয়ে আবার উপস্থাপনায় ফিরছেন এ নায়িকা।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, আগের দুটি সিজন তিশা আপা করেছেন। এবার তৃতীয় সিজনটি আমি উপস্থাপনা করতে যাচ্ছি। উপস্থাপনায় নিয়মিত না হলেও ভিন্নধর্মী অনুষ্ঠানে যুক্ত থাকার চেষ্টা করছি। সেই ধারাবাহিকতায় এই অনুষ্ঠানের আয়োজকদের সঙ্গে কথা বলে জানতে পারি, আগের দুটি সিজন থেকে এবারের সিজন আরও গর্জিয়াস ও গ্ল্যামারাস হবে। পরিকল্পনা পছন্দ হলো, আমিও রাজি হলাম। আশা করছি অনুষ্ঠানটি ভিন্ন ঈদে ভিন্ন আনন্দ যোগ করবে।’

অনুষ্ঠানটি প্রসঙ্গে ফারিয়া আরও বলেন, এবার ৭টি পর্বই সংগীত তারকাদের নিয়ে সাজানো হয়েছে। আমারও যেহেতু টুকটাক গান সম্পর্কে অভিজ্ঞতা আছে, এই অনুষ্ঠান করাটা আমার জন্য একটু সুবিধা হবে। তাছাড়া এর আগের দুই সিজনে আমি নিজেও অতিথি হয়েছিলাম। অনুষ্ঠানটি সম্পর্কে আমার আগেই কিছুটা ধারণা আছে।

এই শোর শুটিং শেষ করে কলকাতায় যাবেন তিনি। সেখানে ১২ থেকে ১৪ এপ্রিল তিন জায়গায় তিনটি স্টেজ শোয়ে অংশ নেবেন। এরপর ১৬ থেকে ২০ এপ্রিল কলকাতায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

অন্যদিকে ঈদের একাধিক সিনেমা মুক্তির কথা শোনা গেলেও সেই তালিকায় আপাতত নেই ফারিয়ার কোনো সিনেমা। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়া অভিনীত বেশকিছু সিনেমা। সেই তালিকায় রয়েছে ‘অপারেশন সুন্দরবন’, ‘পাতালঘর’, ‘পর্দার আড়ালে’ ও ‘মুজিব :একটি জাতির রূপকার’ সিনেমাগুলো। এছাড়া কলকাতায় মুক্তির মিছিলে রয়েছে ‘বিবাহ অভিযান ২’ ও ‘ভয়’ সিনেমা দুটি।

পূর্বপশ্চিমবিডি/এনজে

‘দ্য বক্স সিজন ৩’,নুসরাত ফারিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close