• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিরতি ভেঙে ক্যামেরার সামনে জলি

প্রকাশ:  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৫
পূর্বপশ্চিম ডেস্ক

ঢাকাই সিনেমার সম্ভাবনাময়ী নায়িকা জলি হঠাৎ করেই আড়ালে সরে যান। ৪ বছর ৪ মাস বছর পর দাঁড়ালেন লাইট, ক্যামেরার সামনে। বিরতি ভেঙেছেন একটি বিজ্ঞাপনের মাধ্যমে। তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। কক্সবাজারে অবস্থিত ফাইভ স্টার মানের হোটেল রামাদা’র বিজ্ঞাপনে দুজনকে দেখা যাবে। নায়িকার এটি তৃতীয় বিজ্ঞাপন। পরিচালনা করেছেন অনন্য মামুন।

জলি বলেন, সবশেষ কাজ করেছিলাম ‘ডেঞ্জার জোন’ সিনেমায়। এর গানগুলো প্রকাশ পেলেও সিনেমাটি এখনো মুক্তি পায়নি। নতুন বিজ্ঞাপনে শুটিং করলাম। আমার বিপরীতে আছেন জায়েদ খান ভাই। আশা করছি, বিজ্ঞাপনি দর্শক মহলে সাড়া ফেলবে।

বিরতি প্রসঙ্গে জলি বলেন, ‘সংসার নিয়ে এতদিন ব্যস্ততা ছিল। এছাড়া সন্তান ছোট থাকায় সিনেমায় সময় দিতে পারছিলাম না। এখন আমার সন্তানের বয়স চার বছর। তাকে বাসায় রেখে শুটিংয়ে বের হওয়া সম্ভব হচ্ছে। ভালো গল্প ও চরিত্র পেলে এখন থেকে নিয়মিত অভিনয় করব।’

২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘অঙ্গার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক জলির। পরবর্তীতে তিনি ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।

বর্তমানে মুক্তির অপেক্ষায় জলির ‘ডেঞ্জার জোন’ ও অফিসার রিটার্ন’ নামে দুটি ছবি। যেগুলোর কাজ তিনি আড়ালে যাওয়ার আগেই শেষ করেছিলেন। এর মধ্যে ‘ডেঞ্জার জোন’-এ জলির নায়ক বাপ্পি চৌধুরী এবং ‘অফিসার রিটার্ন’-এর নায়ক নিরব হোসেন।

জলি সবশেষ শুটিং করেন ২০১৯ সালের অক্টোবরে। তারপর থেকে নানা কারণে চলচ্চিত্র থেকে দূরে ছিলেন তিনি। করোনার চোখ রাঙানি, ভাইয়ের মৃত্যু, সন্তানের জন্ম- সব মিলিয়ে নিজেকে লুকিয়ে ফেলেন জলি।

জলি,জায়েদ খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close