Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন: সোহেল তাজ

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০১৮, ১২:১৩
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট icon

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেছেন, আজকে বক্তব্য দেব না। শুধু বলবো একটি নিরাপদ, সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) গাজীপুরের কাপাসিয়ায় গাজীপুর-৪ আসনের নৌকার প্রার্থী বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে গণসংযোগে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

সোহেল তাজ বলেন, এই জনসভা, অনেক লোকের সমাগম দেখলে ভয় লাগে। অনেক দিনতো প্র্যাকটিস নেই। অভ্যাস নেই কথা বলার। আজকে বক্তব্য দেব না। শুধু বলবো একটি নিরাপদ, সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন।

তিনি আরও বলেন, কাপাসিয়ার জনগণের সঙ্গে আমার পরিবার ওতপ্রোতভাবে জড়িত। এটা আজকে থেকে নয়। আমার বাবার সময় থেকেই। আমার বাবা ও মা সব সময়ই কাপাসিয়ার উন্নয়নের কথা ভাবতেন। এ সম্পর্ক নষ্ট হবার নয়। আমি যখন কাপাসিয়ায় আসি, তখন আবেগে আপ্লুত হয়ে যাই।’ কথাগুলো বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে তানজীম আহমদ সোহেল তাজের।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, রাজনীতির বাইরে কখনো আমাদের পরিবার যেতে পারে না। আমিও রাজনীতির বাইরে যেতে পারিনি। কখনো সম্ভব হবে না। আমার জন্মই তো রাজনৈতিক পরিবারে। আমার রক্তে রাজনীতি মিশে আছে।

সরকারের উন্নয়নের কথা তুলে ধরে সোহেল তাজ বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে বাস করতে পারেন। উন্নত জীবন পায়।

প্রসঙ্গত, সোহেল তাজ কাপাসিয়ার দুবারের সংসদ সদস্য ছিলেন। ২০১৪ সালের নির্বাচনে জয়ী হলে আওয়ামী লীগ তাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়। পরে তিনি এই পদ থেকে পদত্যাগ করেন। পরে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

/রবিউল

সোহেল তাজ,গাজীপুর-৪,সিমিন হোসেন রিমি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত