Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

১৯ সাংবাদিক পেলেন ‘পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৪৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) এর উদ্যোগে তৃতীয়বারের মতো পাঁচটি নিয়মিত ক্যাটাগরিতে মোট নয়জন সংবাদকর্মী এবং আরও ১০ জন সংবাদ প্রতিবেদককে ‘রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স’ পুরষ্কার পেয়েছেন ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সাংবাদিকদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে অনুষ্ঠিত ‘পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিজয়ী ১৯ সাংবাদিকদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

দৈনিক সংবাদপত্র ক্যাটাগরিতে প্রথম পুরষ্কার পেয়েছেন দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার রহিম শেখ, দ্বিতীয় পুরস্কার পেয়েছেন দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার মরিয়ম মনি সেঁজুতি এবং তৃতীয় পুরষ্কার পেয়েছেন দ্য নিউজ টুডে’র স্টাফ রিপোর্টার মো মাজহারুল ইসলাম।

ঢাকার বাইরে থেকে প্রকাশিত সংবাদপত্রের প্রতিবেদনে একমাত্র পুরষ্কারটি পেয়েছেন রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক নতুন প্রভাতের বার্তা সম্পাদক সোহেল মাহবুব।

টিভি ও রেডিও ক্যাটাগরিতে প্রথম হয়েছেন যমুনা টেলিভিশনের স্পেশাল করেসপন্ডেন্ট সুশান্ত সিনহা, দ্বিতীয় হয়েছেন এনটিভি’র সিনিয়র করেসপন্ডেন্ট মোহাম্মদ মাকসুদুল হাসান এবং তৃতীয় হয়েছেন চ্যানেল-২৪ এর কৃষি বিষয়ক প্রতিবেদক ফয়জুল সিদ্দিকী।

বার্তা সংস্থা/অনলাইন ক্যাটাগরিতে একমাত্র পুরষ্কারটি লাভ করেন জাগোনিউজ২৪.কম এর স্টাফ রিপোর্টার মো. আবদুল্লাহ আল মামুন।

পোল্ট্রি ও কৃষি বিষয়ক ম্যাগাজিন/অনলাইন ক্যাটাগরিতে একমাত্র পুরষ্কারটি পান এগ্রিনিউজ২৪.কম এর সম্পাদক মো. খোরশেদ আলম।

এছাড়াও রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স পুরষ্কার লাভ করেন টেলিভিশন চ্যানেলের পাঁচজন ও জাতীয় দৈনিকের পাঁচজন রিপোর্টার। এরা হলেন চ্যানেল আই এর রংপুর প্রতিনিধি মেরিনা লাভলী, একাত্তর টেলিভিশনের স্টাফ রিপোর্টার মো. মেহেদী হাসান, ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার ইব্রাহিম পাঠান, মোহনা টিভির স্টাফ রিপোর্টার তানজিলা নিঝুম, মাই টিভির সিনিয়র রিপোর্টার সি. এম. আমিনুল মজলিশ, দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার মো. শওকত আলী, দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার হামিদুর রহমান ভুঁইয়া, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার শামসুল হক মোহাম্মদ মিরাজ, দৈনিক নয়াদিগন্তের সিনিয়র রিপোর্টার জিয়াউল হক মিজান এবং দ্য ইনডিপেন্ডেন্টের বিজনেস রিপোর্টার শরীফ আহমেদ।

প্রথম পুরষ্কার বিজয়ীদের প্রত্যেককে প্রাইজমানী হিসেবে ৫০ হাজার, দ্বিতীয় বিজয়ীদের ৪০ হাজার এবং তৃতীয় বিজয়ীদের ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। এছাড়াও রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স পুরষ্কার বিজয়ীদের প্রত্যেককে ১০ হাজার টাকার প্রাইজমানি ও সনদ প্রদান করা হয়।

পিবিডি/জিএম

বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল,‘পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৮’,জাতীয় প্রেস ক্লাব
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত