• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপির গায়েবি মামলার অভিযোগ ভিত্তিহীন: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ২১ অক্টোবর ২০২৩, ১৮:৪৫
লক্ষ্মীপুর প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপি যদি সন্ত্রাস-জঙ্গিবাদের মধ্য দিয়ে কিছু করতে চায়, এদেশের মানুষই তার জবাব দিয়ে দেবে। ঘটনা যেখানেই ঘটে সেখানেই মামলা হয়। বিএনপির গায়েবী মামলার অভিযোগ ভিত্তিহীন। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুরের রায়পুরে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির ঘটনায় ভূক্তভোগীরা মামলাগুলো দায়ের করেন। বিএনপি এটাকে গায়েবী মামলা বলে অপপ্রচার চালাচ্ছেন। যেগুলো গায়েবী মামলা বলা হচ্ছে, সেসব ঘটনা ঘটেছে বলেই মামলাগুলো হয়েছে।

পরে রায়পুর উপজেলা আর্টস্কুল উদ্বোধন ও শ্রী শ্রী রাধামদন জিউর মন্দিরে দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা বিনিময়সহ উপহার বিতরণ অনুষ্ঠানে যোগ দেন। বিকেলে রায়পুর মার্চেন্ট একাডেমি মাঠে আওয়ামী লীগের আয়োজিত জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

তিনি আরও বলেন, নির্বাচন কেন্দ্র করে বিএনপি ষড়যন্ত্র করে আসছে। সবাই দেখেছে তারা কীভাবে অগ্নিসন্ত্রাস করেছে, মানুষ পুড়িয়েছে। কাজেই এদেশের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী টানা ১৫ বছরে দেশকে উন্নয়ন আর অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করেছেন। দেশকে বদলে দিয়েছেন। মানুষ যখন কোনোভাবেই তাদের (বিএনপি) ডাকে সাড়া দিচ্ছে না তখন তারা নানা ধরনের হুঙ্কার দিচ্ছে, দেশ অচল করে দেবে। আবার মানুষ হত্যা করবে। এ ধরনের হুঙ্কার-সন্ত্রাস মানুষ পছন্দ করে না। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদকে চিরতরে নির্মূল করার জন্য মানুষ তৈরি হয়ে গেছে।

পূজামণ্ডপ নিয়ে তিনি আরও বলেন, ২০০৮ সালে প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর থেকে প্রতিবছর পূজামণ্ডপের সংখ্যা বেড়েছে। এবার প্রায় ৩২ হাজার ৪০০ পূজামণ্ডপ হয়েছে। সার্বক্ষণিক নিরাপত্তার জন্য মণ্ডপগুলোতে প্রায় ছয় লাখ আনসার নিয়োগ দেওয়া হয়েছে। নিরাপত্তায় পুলিশও আছে। স্বেচ্ছাসেবীরাও মণ্ডপে কাজ করছেন। তবুও সবার মাঝে একটি শঙ্কা কাজ করছে। তবে আমরা বলছি কিছুই ঘটবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close