• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আইপিএল থেকে ছিটকে গেলেন হাসারাঙ্গা

প্রকাশ:  ০৭ এপ্রিল ২০২৪, ২০:২৪
পূর্বপশ্চিম ডেস্ক

বাম পায়ের গোড়ালির ব্যথার কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আর খেলা হচ্ছে না সানরাইজার্স হায়দরাবাদের লেগ-স্পিনার শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গার।

এ চোটের কারণে আইপিএলের এবারের আসরের পুরোটা থেকেই ছিটকে গেলেন তিনি।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ইএসপিএনক্রিকইনফো।

এরই মধ্যে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) এই বিষয়ে অবহিত করেছে ভারত ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই)।

হাসারাঙ্গার জায়গায় এখনও কাউকে দলে নেয়নি হায়দরাবাদ। তবে ২০১৬ সালের আসরের চ্যাম্পিয়নরা বদলি ক্রিকেটারের খোঁজে আছে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, আইপিএল শুরুর পর এক সপ্তাহ মতো হাসরাঙ্গাকে পাওয়া যাবে না। তবে এখন জানা গিয়েছে, চোট বেশ গুরুতর। যে কারণে ২০২৪ আইপিএলেই খেলা হবে না তার।

হাসারাঙ্গা সম্প্রতি বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার হয়ে সাদা-বলের সিরিজে অংশ নিয়েছিলেন। কিন্তু ইএসপিএন ক্রিকইনফোর একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, তিনি মারাত্মক ব্যথা নিয়েই সাদা-বলের সিরিজে খেলেছিলেন।

সীমিত ওভারের ফরম্যাটে যে ছয়টি ম্যাচ খেলেছেন হাসরাঙ্গা, তাতে তিনি আট উইকেট নিয়েছেন। তার মধ্যে ছয়টি উইকেট নিয়েছেন ওয়ানডে সিরিজে এবং দুটি নিয়েছেন টি-টোয়েন্টিতে।

শ্রীলঙ্কার সিইও অ্যাশলে ডি সিলভা বলেছেন, ‘‘হাসারাঙ্গা আইপিএলে অংশ নিতে পারবেন না। কারণ পডিয়াট্রিস্টের সঙ্গে দেখা করার পরে, তাকে রিহ্যাব করার পরামর্শ দেওয়া হয়েছে।। গোড়ালি এখনও ফুলে রয়েছে। তিনি বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে ইঞ্জেকশন নিয়ে খেলেছিলেন। তবে এখন তিনি বিশ্বকাপের আগে এই সমস্যাটির সমাধান করার সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে তিনি এই বছরের আইপিএল এড়িয়ে যেতে চাইছেন। সেই বিষয়ে আমাদের ইতিমধ্যে জানিয়েছেন।’’

২০২৩ সালের ডিসেম্বরে হওয়া আইপিএল নিলামে ২০২৪ সালের জন্য দেড় কোটি টাকায় হাসরাঙ্গাকে দলে ভিড়িয়েছিল সানরাইজার্স।

খেলা,ক্রিকেট,শ্রীলঙ্কা,আইপিএল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close