• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কিশোর গ্যাংয়ের হাতে কলেজছাত্র খুন, গ্রেপ্তার ৪

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২২, ১২:২৪
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী শহর মাইজদীর পৌর এলাকায় কিশোর গ্যাং সদস্যদের ছুরিকাঘাতে কলেজছাত্র মো. জোবায়ের (১৮) খুনের ঘটনায় অভিযুক্ত ৪ কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১০ অক্টোবর) মধ্যরাতে জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের করে পুলিশ।

এর আগে রাত সাড়ে ৭টার দিকে নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার শাহাজাহানের বাড়ির সামনে রাস্তায় এ হত্যার ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলো- নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বোরহান উদ্দিন রাকিব (২২), আশরাফুল ইসলাম পিয়াস (১৯), আরিফুল ইসলাম (১৬) ও আলম রিমন (১৬)।

নিহত মো. জোবায়ের বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিন নগর গ্রামের কাজী বাড়ির কামাল উদ্দিনের ছেলে। তিনি সোনাপুর আইডিয়াল পলিটেকনিক্যালের প্রথম বর্ষের ছাত্র ছিল। তারা নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার শাহাজাহানের বাসায় ভাড়া থাকতেন।

জানা যায়, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে সোমবার সকালে জোবায়েরের সঙ্গে স্থানীয় রাকিব ও পিয়াসের ছোট ভাই আরিফুল ইসলামের কথা কাটাকাটি হয়। এর জেরে সন্ধ্যার দিকে জোবায়েরকে তার বন্ধু লাদেন মোবাইল ফোনে বাসা থেকে ডেকে নেন।

এরপর কিশোর গ্যাংয়ের ৮-১০ সদস্য রাকিবের নেতৃত্বে জোবায়েরকে তার বাসার সামনের রাস্তায় বেধড়ক পেটান ও ছুরিকাঘাত করেন। এতে জোবায়ের গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে মাইজদী জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লায় তার মৃত্যু হয়।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নোয়াখালী,গ্রেপ্তারও,কিশোর গ্যাং,কলেজছাত্র,খুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close