• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সততা ও ন্যায়ের পথে থেকে কাজ করবো: পীর মিসবাহ

প্রকাশ:  ২৬ অক্টোবর ২০২২, ২১:২৩
সুনামগঞ্জ প্রতিনিধি

বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশে জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আপনাদের সেবা করে যেতে চাই। আপনাদের প্রয়োজনে আমার সহযোগিতার হাত বাড়াতে চাই। আমি গরীবের সন্তান, গরীব মানুষের দুঃখ-কষ্টের কথা জানি। সততা ও ন্যায়ের পথে থেকে আপনাদের জন্য কাজ করবো। আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই।

বুধবার (২৬ অক্টোবর) বিকালে পৌর শহরের জামতলা এলাকায় আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১৮শ’ পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এসব কথা বলেন।

পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, ওয়ার্ল্ড ভিশন সারাদেশেই কাজ করছে। সম্প্রতি সুনামগঞ্জের তাদের কার্যক্রম শুরু হয়েছে। এটা আনন্দের সংবাদ। তবে শুধু সহায়তা নয়, হাওর পাড়ের মানুষের জীবনমান উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প হাতে নিবে সংস্থাটি সে আশা করি।

এসময় উপস্থিত ছিলেন- পৌর সভার মেয়র নাদের বখত,জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির, জেলা শিশু বিষয়ক কমকর্তা বাদল চন্দ্র বমণ, সুনামগঞ্জ সদর সমাজ সেবা অফিসার মো.শাহীনুর আলম,পৌর সভার প্যানেল মেয়র আহমেদ নুর, কাউন্সিলর সামিনা চৌধুরী মনি, আবাবিল নুর,সুনামগঞ্জ ওয়ার্ল্ড ভিশনের চাইল্ড প্রটেশশন অফিসার অপূর্ব চিসিম, উত্তম চক্রবর্তী, উত্তম হালদার ও ম্যানাজার স্টিপ তাপস চিসিম৷

উল্লেখ্য, সুনামগঞ্জ পৌর সভায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১৮শ’ পরিবারের মাঝে চাল, সবজী, তেল, মশুর ডাল, চিড়া, মুগ ডাল, ছোলা, লবণ, চিনিসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

পূর্বপশ্চিমবিডি/শংকর দত্ত/এসএম

সুনামগঞ্জ,পীর ফজলুর রহমান মিসবাহ,সদস্য,সংসদ,জাতীয় সংসদ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close