• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কুমিল্লায় বাসের ধাক্কার পর পিকআপের চাপা, নিহত ৪

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০২২, ২০:৫৮
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চান্দিনা উপজেলায় প্রথমে বাসের ধাক্কা ও পরে পিকআপ ভ্যানের চাপায় সিএনজিচালিত এক অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন।

সোমবার (৩১ অক্টোবর) দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঠেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের বুড়িচংয়ের কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহত ব্যক্তিরা হলেন- অটোরিকশার চালক কুমিল্লার দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে হাবিবুর রহমান (২৭), চান্দিনার মাধাইয়া এলাকার তন্নী আক্তার (২০), তাঁর মেয়ে মুনতাহা জান্নাত (২) ও খালা রেজিয়া বেগম (৪৫)।

জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের কাঠেরপুল ডাম্পিং এলাকায় একটি অটোরিকশাকে বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি সড়কের ওপর ছিটকে পড়ে। এ সময় পেছন থেকে আরেকটি পিকআপ ভ্যান ওই অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়।

তৎক্ষণাৎ আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় লোকজন কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পর বেলা একটার দিকে আরো দুইজনের মৃত্যু হয়।

ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্য সহকারী সোলেমান হোসেন বলেন, আহত চারজনকে আমাদের হাসপাতালে আনার পর অটোরিকশার যাত্রী শিশু মুনতাহা জান্নাত এবং চালক হাবিবুর রহমান মারা যান। আহত অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঘটনাস্থলেই তন্নী আক্তার ও তার খালা মারা গেছেন। হাসপাতালে তন্নীর মেয়ে ও অটোরিকশাচালক মারা গেছেন। দুর্ঘটনার পরপরই বাস ও পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে। সেগুলো চিহ্নিতের চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত ব্যক্তিদের লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,পিকআপ,কুমিল্লা,বাস,ধাক্কা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close