• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমি মানসিকভাবে সুস্থ নেই: শামীম ওসমান

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০২৩, ১৬:৩১
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি মানসিকভাবে সুস্থ নেই। ট্রেনে একটা বাচ্চার ব্যাগ পড়েছিলো। সে তার বাবা ও মাকে জড়িয়ে মারা গেলো। এগুলো দেখে আমি সুস্থ হতে পারিনি এখনো। আমারও একটা নাতি আছে। আমি মানুষকে বলতে চাই জেগে উঠুন এই নরপশুদের বিরুদ্ধে।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের ছয় নম্বর ওয়ার্ডে নির্বাচনী সভায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে আমি নির্বাচিত হয়ে প্রতি ওয়ার্ড থেকে সব শ্রেণি-পেশার এক হাজার লোক নিয়ে কাজ শুরু করবো। শুধু আওয়ামী লীগ না, সব শ্রেশি-পেশা ও দল,মতের লোক নিয়ে কাজ করবো। আমার এখন মূল টার্গেট মাদক সন্ত্রাস নির্মূল করা। যারা আমার মতো নয়শ’ টাকার জন্য ফরম ফিলাপ করতে পারে না, সেসব ছাত্রদের পাশে দাঁড়ানোই হবে আমার লক্ষ্য। যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছে তারা এখনো বাংলাদেশে রাজনীতি করে। আমি মনে করি স্বাধীনতা যুদ্ধের শহীদরা আজ লজ্জিত, আমিও লজ্জিত।

তিনি বলেন, বিএনপিকে আমি রাজনৈতিক দল ভাবতাম না। ২০১৪ সালে তারা স্কুল পুড়িয়েছে, মানুষ পুড়িয়ে মেরেছে। সেই সময় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলে আজ এদিন দেখতে হতো না।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, আপনি যদি মনে করেন ভবিষ্যৎ প্রজন্মকে ফল খাওয়াবেন তাহলে ফল গাছ লাগানো উচিত। আমাকে সার দেবেন পরিচর্যা করবেন। আর আমি যদি কাটা গাছ হই তাহলে সেটাকে কেটে ফেলে দেওয়া উচিত। আমি মানুষকে বলতে চাই জাগো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,একেএম শামীম ওসমান,সুস্থ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close