• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পাওনা টাকা আদায়ে উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর চড়াও

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২৪, ১৭:০১
পূর্বপশ্চিম ডেস্ক

কুমিল্লার দাউদকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়নের বিরুদ্ধে বিগত দিনে বিভিন্ন মানুষের কাছ থেকে চাকুরী, ঠিকাদারী কাজ পাইয়ে দেওয়ার নামে লক্ষ - লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। পাওনা টাকা আদায়ে ভুক্তভোগীরা গত ১২ জানুয়ারি শুক্রবার তারিকুল ইসলাম নয়নের উপর চড়াও হয়।

ভুক্তভোগী মঞ্জু জানান, আমি রাজমিস্ত্রীর কাজ করি। নয়ন আমাকে ঠিকাদারি কাজ পাইয়ে দিবে বলে,আমার কাছ থেকে ৩ লাখ টাকা নেয়। ঠিকাদারী কাজ না দিয়ে উল্টো পাওনা টাকা চাইতে গেলে তারিকুল ইসলাম নয়ন আমাকে প্রাননাশের হুমকি দিত। ভুক্তভোগী মন্জু কান্নাজড়িত কন্ঠে আরও বলেন,আমি দরিদ্র মানুষ। দিন এনে দিন খাই। অনেক কষ্টে সুদে লাভে টাকা এনে নয়নকে দিয়েছিলাম। নয়ন আমাকে বলেছিল,উপজেলার সব ঠিকাদারি কাজ নয়ন ভাগ- বাটোয়ারা করে। গত শুক্রবার আমি তার কাছে পাওনা টাকা ফেরত চাইলে,নয়ন প্রথমে আমাকে মারধর করে। এ ঘটনার অনেকে সাক্ষী আছে। পরে আমি বাধ্য হয়ে প্রতিরোধ করি।

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক ভুক্তভোগী বলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান নয়ন, আমাকে চাকুরী দেওয়ার কথা বলে ৫ লাখ টাকা নিয়েছে। চাকুরির আশায় নয়নকে টাকা দিয়েও তার পিছনে অনেক ঘুরেছি। চাকরিতো হয়নি,টাকা ফেরত চাইলে নয়ন আমাকে বিভিন্ন হুমকি- ধামকি দিত। আমি আমার টাকা ফেরত চাই। আমি আইন শৃঙ্খলা বাহিনীর দৃস্টি আকর্ষন করছি। নয়নকে আইনের আওতায় এনে টাকা নিয়ে প্রতারণার দায়ে শাস্তি দাবি করছি।

এ বিষয়ে জানতে একাধিকবার তরিকুল ইসলাম নয়নের নম্বরে কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

কুমিল্লা,দাউদকান্দি,ভাইস চেয়ারম্যান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close